ব্র্যান্ডপ্রেমীদের জন্য আবারো শুরু হল দারাজমল ফেস্ট- ২০২১

Festival

ব্র্যান্ডপ্রেমী ক্রেতাদেরকে সুলভ মূল্যে আসল ব্র্যান্ডেড পণ্য কেনার চমৎকার সুযোগ করে দিতে আবারো ‘দারাজমল ফেস্ট’ ক্যাম্পেইন নিয়ে এসেছে দেশের বৃহত্তম অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/)। ৬শ’রও বেশি নামী ব্র্যান্ডের শতভাগ আসল পণ্যের নিশ্চয়তা নিয়ে ৮ থেকে ১৪ আগষ্ট পর্যন্ত চলবে দারাজমল ফেস্ট ২০২১ ক্যাম্পেইনটি।

প্রতিবারের মত এবারো দারাজমল ফেস্টে থাকছে মেগা ডিলস, নিউ অ্যারাইভালস, নিউ ইউজার গিফট, আই লাভ ভাউচারস, ব্র্যান্ড অব দ্যা ডে, অ্যাড টু কার্ট গিভঅ্যাওয়ে, রিভিউ এন্ড উইন কন্টেস্ট ও ব্র্যান্ড ফ্রি শিপিং- সহ দুর্দান্ত সব অফার। পাশাপাশি ক্যাম্পেইন চলাকালীন এবারের ফেস্টেও থাকবে এক্সক্লুসিভ স্পেশাল ভাউচারস। ক্রেতাদের জন্য ৪৯৯ টাকা, ৯৯৯ টাকা ও ১,৪৯৯ টাকার মধ্যে থাকছে আকর্ষণীয় সব ডিল। লক্ষাধিক পণ্যের সমাহারে সমৃদ্ধ দেশের সবচেয়ে বড় এই ব্র্যান্ড মল ক্যাম্পেইনে ১৪ দিনের সহজ রিটার্ন পলিসি বা ক্রয়-ফেরত সুবিধাও থাকছে।

এ প্রসঙ্গে দারাজ মলের টিম লিড মনিকা কবির বলেন, “বিভিন্ন আকর্ষণীয় ডিল, চমৎকার সব ভাউচার ও পেমেন্ট ডিসকাউন্টসহ অন্যান্য অফারের কারণে দারাজের ক্রেতাদের কাছে দারাজমল ফেস্ট ইতিমধ্যেই এক প্রিয় উৎসবে পরিণত হয়েছে। সাশ্রয়ী মূল্যে জেনুইন ব্র্যান্ডেড পণ্যের এমন নিশ্চয়তা দিতে পেরে আমরা আনন্দিত। বৈশ্বিক মহামারীর এই কঠিন সময়ে ক্রেতাদের সুবিধায় এগিয়ে আসায় আমাদের সকল স্পন্সর ও পার্টনারদেরকে দারাজের পক্ষ থেকে অশেষ ধন্যবাদ জানাই” ।

দারাজমল ফেস্ট – ২০২১ এর কো-স্পন্সর হিসেবে থাকছে ডেটল, লোটো, লিভিংটেক্স, প্যারাসুট ন্যাচারালে শ্যাম্পু, স্যাভলন ও ভিশন। ব্র্যান্ড পার্টনার হিসেবে আছে লজিটেক, লি কুপার, টিপি লিংক, পিএন্ডজি, হারপিক, রঙ্গন হারবালস, স্টুডিও এক্স ও আরএফএল অ্যাপ্লায়েন্স। গ্লোবাল ব্র্যান্ড পার্টনার হিসেবে থাকছে ইউগ্রীণ, এসকেএমইআই ও সিকেইন। দারাজমল ফেস্টের পেমেন্ট পার্টনার বিকাশ, শাহজালাল ইসলামী ব্যাংক, প্রাইম ব্যাংক ও সিটি ব্যাংকের মাধ্যমে কেনাকাটায় থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট।

*

*