বন্ধু ও পরিবারের সাথে আনন্দময় মুহুর্তগুলো শেয়ার করে জিতে নিন অপো এফ১৯ প্রো

Fun Moments

গ্লোবাল স্মার্টডিভাইস ব্র্যান্ড অপো তাদের স্মার্টফোন ব্যবহারকারী ও ফ্যানদের জন্য নিয়ে এসেছে একটি অনন্য ক্যাম্পেইন। সামাজিক যোগাযোগ মাধ্যমে আয়োজিত এই ক্যাম্পেইনটি তিনটি প্রতিপাদ্যের (থিম) ওপর ভিত্তি করে আয়োজন করা হয়েছে। যেখানে বিজয়ী হলেই জিতে নেয়ার সুযোগ রয়েছে অপো’র সর্বাধুনিক হ্যান্ডসেট অপো এফ১৯ প্রো সহ নানা উপহার।

এই আয়োজনের মাধ্যমে ফ্যানরা এফ১৯ প্রো’র ডুয়াল-ভিউ ভিডিও ফিচারের মাধ্যমে আনন্দময় মুহূর্তগুলোর ভিডিও ধারণ করে বন্ধু ও পরিবারদের সাথে শেয়ার করতে পারবে। এর জন্য তাদের ভিডিও কিংবা ভিডিও’র লিংকটি কমেন্ট সেকশনে #ShareYourFunMoments হ্যাশট্যাগ দিয়ে পোস্ট করতে হবে।

মজার বিষয় হচ্ছে, এই আয়োজনে অংশ নিয়ে অপো ফ্যানরা এফ১৯ প্রো, অপো ব্যান্ড স্টাইল এবং অপো এনকো ডব্লিউ১১ হেডফোন এর মতো বিভিন্ন ধরনের আকর্ষণীয় পুরস্কার জিতে নেয়ারও সুযোগ পাবেন।

তিনটি থিম বা প্রতিপাদ্যের ওপর ভিত্তি করে আগ্রহীরা এই মজাদার কর্মকাণ্ডে অংশ নিতে পারবেন। থিমগুলো হলো: বন্ধুদের সাথে মজাদার মুহূর্ত ভাগাভাগি করে নেয়া, বন্ধু এবং পরিবারের সাথে উপভোগ্য মুহূর্ত এবং পরিবারের সাথে মজাদার মুহূর্ত শেয়ার করা ‘বেস্ট ফ্রেন্ড ডে’-কে কেন্দ্র করে আয়োজিত এই ক্যাম্পেইন ৮ জুন থেকে ১৪ জুন পর্যন্ত। এছাড়াও ১৫ জুন থেকে শুরু হয়ে ১৯ জুন পর্যন্ত চলবে ক্যাম্পেইনের দ্বিতীয় থিম যেখানে অপো ফ্যানরা তাদের ডুয়াল-ভিউ ভিডিও ফিচার দিয়ে অংশগ্রহণকারীরা তাদের বন্ধু ও পরিবারের আনন্দময়  মুহূর্তগুলো শেয়ার করতে পারবেন। তৃতীয় থিমটি হলো পরিবারের জন্য। এর আওতায়, ব্যবহারকারীরা তাদের পরিবারের সাথে মজাদার মুহূর্তগুলো শেয়ার করতে পারবেন। এই আয়োজনটি চলবে জুন ২০ থেকে ২৭ তারিখ পর্যন্ত।

উল্লেখ্য, বাজার মাতানো অপো এফ১৯ প্রো ডিভাইসটিতে রয়েছে ডুয়াল-ভিউ ভিডিও এবং এআই কালার পোর্ট্রেট ভিডিও, রেনো গ্লো ইফেক্ট (ক্রিস্টাল সিলভার রঙে এই ইফেক্টটি রয়েছে) সহ নতুন ক্রিস্টাল সিলভার ডিজাইন, ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ ৪.০ এবং গেম ফোকাস মোড রয়েছে। যা গেমারদেরকে গেম খেলার দুর্দান্ত অভিজ্ঞতা প্রদান করবে। হার্ডওয়্যার ও সফটওয়্যারের দুর্দান্ত সমন্বয় থাকায় এফ১৯ প্রো ডিভাইসটি দিয়ে কোন বাধা ছাড়াই অসাধারণ গেমিং অভিজ্ঞতা লাভ করা যাবে। এছাড়াও এর ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ থাকায় মাত্র ৫ মিনিট চার্জেই ব্যবহারকারীরা কথা বলতে পারবেন ৩.২ ঘন্টার বেশি সময়।তাই এটি হতে পারে প্রিয়জনকে দেয়ার মত একটি অনন্য উপহার।

ক্যাম্পেইন সম্পর্কে আরো বিস্তারিত জানতে ভিজিট করুন @OPPO Bangladesh এর অফিশিয়াল ফেসবুক পেজ ও ওয়েবসাইট।

*

*