নতুন গ্যালাক্সি এম৩২ স্মার্টফোন উন্মোচন করলো স্যামসাং

Galaxy M32

গ্যালাক্সি এম সিরিজের নতুন সংস্করণ গ্যালাক্সি এম৩২ উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। উদ্ভাবনী প্রযুক্তির এ স্মার্টফোনটিতে রয়েছে অনন্য সব ফিচার, যা ফোনটিকে তরুণ প্রজন্মের জন্য উপযুক্ত স্মার্টফোন করে তুলেছে।

আকর্ষণীয় ডিজাইনের ফোনটিতে রয়েছে ৬.৪ ইঞ্চির এফএইচডি প্লাস সুপার অ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে। স্মার্টফোনটিতে রয়েছে ৯০ হার্টজের রিফ্রেশ রেট, যা ব্যবহারকারীদের দিবে স্মুথ স্ক্রলিং ও ট্রানজিশন, সাথে নিশ্চিত করবে দ্রুতগতির ব্রাউজিং অভিজ্ঞতা।

গ্যালাক্সি এম৩২ -তে রয়েছে ৬ হাজার মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। ফোনটির শক্তিশালী ব্যাটারি স্মার্টফোনটিকে মিলেনিয়াল ও জেনারেশন জেড -এর জন্য উপযুক্ত ফোনে পরিণত করেছে। যেহেতু, এ প্রজন্ম অনেক বেশি সময় স্মার্টফোনে ব্যস্ত কাটায়, তাই তাদের জন্য নির্বিঘ্নে স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা দিবে গ্যালাক্সি এম৩২। দিন-থেকে-রাত পর্যন্ত ব্যাটারি ব্যাকআপে ফোনটিতে রয়েছে ২৫ ওয়াটের ফাস্ট-চার্জিং সুবিধা। এর ফলে, ব্যবহারকারীরা কোনো ভাবনা ছাড়াই স্মার্টফোন ব্যবহার করতে পারবনে এবং সবসময় তাদের সাথে চার্জার সাথে নিয়ে ঘুরতে হবে না।

সুবিশাল ব্যাটারি ছাড়াও স্মার্টফোনটির হেলিও জি৮০ গেমিং প্রসেসর ব্যবহারকারীকে দিবে কোনো ল্যাগ ছাড়াই গেম খেলার দুর্দান্ত অভিজ্ঞতা। পাশাপাশি, ফোনটি নিশ্চিত করবে দ্রুত গেমিং ও ভিডিও পারফরমেন্সের ঝামেলাবিহীন অভিজ্ঞতা।

অন্যদিকে, যারা তাদের জীবনের সুন্দর মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দী করতে চান, তাদের জন্য স্যামসাং নিয়ে এসেছে ভার্সেটাইল মোবাইল ফটোগ্রাফি ফিচার। স্যামসাং -এর সম্প্রতি উন্মোচন করা এ ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপথ ও ম্যাক্রো লেন্স। এছাড়াও, স্মার্টফোনটির সামনে রয়েছে ২০ মেগাপিক্সেলের ক্যামেরা, যার মাধ্যমে ব্যবহারকারীরা তুলতে পারবেন সোশ্যাল মিডিয়ায় তাৎক্ষণিক আপলোডে উপযোগী দারুণ সব সেলফি।

স্যামসাং গ্যালাক্সি এম৩২ স্মার্টফোনটিতে রয়েছে আরও অসাধারণ সব ফিচার; যেমন: বিশাল স্টোরেজ, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, টাইপ-সি চার্জিং সহ অনেক কিছু। ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ২২,৯৯৯ টাকা।

নতুন স্মার্টফোনের উন্মোচন নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মুয়ীদূর রহমান বলেন, “কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের কারণে স্মার্টফোন ব্যবহারের ধরন বদলে গেছে। এ সঙ্কটের ফলে সবাইকে নতুন সব প্রযুক্তিগত দক্ষতা অর্জন করতে হচ্ছে, বাসায় থেকে কাজ করতে হচ্ছে এবং সরাসরি দেখা হওয়া ছাড়াই ভার্চুয়ালি যোগাযোগ করতে হচ্ছে। এজন্য, স্মার্টফোন বর্তমান সময়ে আমাদের জন্য প্রয়োজনের চেয়েও বেশি কিছু হয়ে উঠেছে। স্যামসাং সবসময়ই এমন পণ্য নিয়ে আসায় বিশ্বাস করেছে, যা একইসাথে উদ্ভাবনী ও অর্থবহ হবে। এ বিশ্বাস নিয়ে, আমরা বাংলাদেশে গ্যালাক্সি এম সিরিজের নতুন সংস্করণ গ্যালাক্সি এম৩২ উন্মোচন করতে পেরে গর্বিত। গ্যালাক্সি এম৩২ ব্যবহারকারীদের অনন্য অভিজ্ঞতা দিবে এবং তাদের সবচেয়ে কাছের বন্ধুতে পরিণত হবে।”

*

*