ধামাকাশপিং ডটকমে পাওয়া যাবে গ্লোব ফার্মার পণ্য

Dhamaka Globe
গ্লোব ফার্মার সব পণ্য এখন থেকে কেনা যাবে ই-কমার্স প্রতিষ্ঠান ধামাকাশপিং ডটকম থেকে। ঘরে বসে সহজেই গ্রাহকদের বিভন্ন পণ্য কেনার সুবিধা দিতে  ধামাকাশপিং ডটকমের সঙ্গে একটি চুক্তি করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান গ্লোব ফার্মা গ্রুপ।
ধামাকাশপিং-এর অফিসে গতকাল (মঙ্গলবার) এ চুক্তি স্বাক্ষর হয়। অনুষ্ঠানে ধামাকাশপিংয়ের পক্ষে উপস্থিত ছিলেন চিফ বিজনেস অফিসার দিবাকর দে শুভ, অ্যাসিস্টেন্ট ম্যানেজার ও বিজনেস ডেভেলপমেন্ট তন্ময় রায়, সিনিয়র এক্সিকিউটিভ বিজনেস ডেভেলপমেন্ট রিয়াজুল ইসলাম।
গ্লোব ফার্মা গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মোহাম্মদ খাইরুল আনাম, হেড অফ গ্রুপ মডার্ন ট্রেড জসীম উদ্দিন।ধামাকাশপিং ডটকমের চিফ বিজনেস অফিসার দিবাকর দে শুভ জানান, দুটি প্রতিষ্ঠানের মধ্যে এই চুক্তির ফলে ধামাকার গ্রাহকরা ঘরে বসেই গ্লোব ফার্মা গ্রুপের নিত্য নতুন পণ্য কেনার সুযোগ পাবেন। আশা করছি সে ক্ষেত্রে আমরা গ্রাহকদের নতুন কোনো অফারও দিতে পারবে।

গ্লোব ফার্মা গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন সেলস অ্যান্ড মার্কেটিং c মোহাম্মদ খাইরুল আনাম বলেন, দেশে এখন বিশ্বস্ত ই-কমার্স প্রতিষ্ঠান ধামাকাশপিংয়ের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা গর্বিত। তাদের সঙ্গে যুক্ত হয়ে আমরা ক্রেতাদের আমাদের পণ্য সহজেই পৌঁছে দিতে চাই। ক্রেতারা এখন গ্লোব ফার্মার সব পণ্য ঘরে বসেই ধামাকাশপিং ডটকম থেকে কিনতে পারবেন। শুরুতে আমরা টাইগার, ইউরো কোলা এইসব কনজ্যুমার প্রডাক্টস সেল করব। অচিরেই গ্লোব ফার্মা গ্রুপের ওষুধও মিলবে ধামাকাশপিং ডটকমে।

*

*