দেশব্যাপী হোম ডেলিভারি পার্টনার এখন পেপারফ্লাই

sigining cremony

ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড (এফইএল) এবং ফেয়ার ডিস্ট্রিবিউশন (স্যামসাং) এর পণ্য দেশের যেকোন ঠিকানায় ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে পৌঁছে দিবে বাংলাদেশের বৃহত্তম প্রযুক্তি-সক্ষম লজিস্টিক নেটওয়ার্ক পেপারফ্লাই।

ফেয়ার গ্রুপ বাংলাদেশে স্যামসাং-এর অন্যতম বৃহত্তম ম্যানুফ্যাকচারিং পার্টনার এবং অনুমোদিত ডিস্ট্রিবিউটর। তারা স্যামসাং কনজিউমার পণ্য যেমন মোবাইল ফোন, ট্যাবলেট এবং অন্যান্য স্যামসাং ভিত্তিক পণ্যগুলি কোম্পানি থেকে ওয়ারেন্টি সহ অফার করে।

ফেয়ার গ্রুপের পরিচালক-অ্যাডমিন লেফটেন্যান্ট কর্নেল (অব.) নূর মোহাম্মদ সিকদার এবং পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মেসবাউর রহমান সম্প্রতি এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির অধীনে, পেপারফ্লাই, বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স সংস্থা ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের জন্য দেশব্যাপী হোম ডেলিভারি গ্রাহক সেবার দায়িত্ব নেবে। ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড পেপারফ্লাই-এর দেশব্যাপী ডেলিভারি নেটওয়ার্ক ব্যবহার করে দেশের প্রতিটি পরিবারকে তাদের পরিষেবা প্রদানকারী অঞ্চলের মধ্যে নিয়ে আসার পরিকল্পনা করেছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড (এফইএল) এবং ফেয়ার ডিস্ট্রিবিউশন (স্যামসাং) কর্তৃপক্ষের কর্মীরা- ফেয়ার গ্রুপ লজিস্টিকসের ম্যানেজার মোঃ তাইফুর আনাম, ম্যানেজার (অপারেশন) কাজী মোঃ জিয়াউর রহমান, টঙ্গী সিই সেন্ট্রাল ওয়্যারহাউসের ইন-চার্জ নাজিম উদ্দিন মুহাম্মদ সাইফুল্লাহ, মোবাইল ওয়্যারহাউসের ইন-চার্জ মোঃ মনির হোসেন উপস্থিত ছিলেন। এছাড়াও পেপারফ্লাই লিমিটেডের পক্ষ থেকে, কুরিয়ার ও কার্গো প্রধান মোঃ আহসানুল হক শামীম, সহকারী সেলস ম্যানেজার জুবায়ের হোসেন, কর্পোরেট এবং ই-কমার্সের অ্যাসিস্ট ম্যানেজার মাহমুদুল হাসান, সেলস এক্সিকিউটিভ আশেকুল ইসলাম উপস্থিত ছিলেন।

ফেয়ার গ্রুপের অ্যাডমিনিস্ট্রেশন ডিরেক্টর লেফটেন্যান্ট কর্নেল (অব.) নূর মোহাম্মদ সিকদার বলেছেন যে, ” পেপারফ্লাইয়ের সাথে পার্টনারশীপ স্থানীয় কোম্পানিকে গ্রাহক সন্তুষ্টির উন্নতিতে সহায়তা করবে।”

তিনি আরও যোগ করেছেন যে, “আমরা সুসজ্জিত গবেষণা ও উন্নয়ন সুবিধা সহ আন্তর্জাতিক মানের পণ্য উৎপাদন করছি। পেপারফ্লাইয়ের বিস্তৃত এবং শক্তিশালী নেটওয়ার্ক গ্রাহকদের দোরগোড়ায় পণ্য সরবরাহ করতে সহায়তা করবে।”

একাধিক শিল্পে ব্র্যান্ড ভ্যালু প্রতিষ্ঠার জন্য ফেয়ার গ্রুপের প্রশংসা করে পেপারফ্লাই-এর ভাইস প্রেসিডেন্ট মেসবাউর রহমান বলেন, ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড পেপারফ্লাইয়ের দেশব্যাপী ডেলিভারি নেটওয়ার্ক ব্যবহার করে দেশের প্রতিটি পরিবারকে তাদের পরিষেবা নেটওয়ার্কের আওতায় আনার পরিকল্পনা করেছে। পেপারফ্লাই ২১৬টি ডেলিভারি পয়েন্টের নেটওয়ার্ক সহ সমগ্র বাংলাদেশে ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে উচ্চ-গতির ডোরস্টেপ পিকআপ এবং যেকোনো আকারের পণ্য সরবরাহ করার জন্য সুপরিচিত।

তিনি আরও যোগ করেছেন যে, “পেপারফ্লাই গুদামজাতকরণ এবং ফুলফিলমেন্ট সুবিধা প্রদান করে, যা সমগ্র বাংলাদেশকে ইউনিয়ন পর্যায়ে কভার করে দক্ষ ডোরস্টেপ ডেলিভারি সেবার সাথে”

দেশজুড়ে পেপারফ্লাইয়ের ২১৬ টি ডেলিভারি পয়েন্টের মাধ্যমে এবং সবচেয়ে শক্তিশালী প্রযুক্তি-সক্ষম লজিস্টিক নেটওয়ার্ককে কাজে লাগিয়ে, ফেয়ার গ্রুপের লক্ষ্য দেশের প্রতিটি বাড়িতে পৌঁছানো এবং তাদের সেবা প্রদান করা।

*

*