টেকনো বাংলাদেশের বাজারে নিয়ে এলো তারুণ্য-নির্ভর স্পার্ক ৮ প্রো

techno

গ্লোবাল প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো’র স্পার্ক সিরিজের সাফল্যের ধারাবাহিকতায় বাজারে এসেছে টেকনো স্পার্ক ৮ প্রো। তরুণ গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখেই এই ফোনটি লঞ্চ করেছে প্রতিষ্ঠানটি। টেকনো স্পার্ক ৮ প্রো শুধু মাত্র অসাধারণ ডিসপ্লে অভিজ্ঞতা ও পাওয়ার বুস্ট গেমিং পারফরম্যান্সই দিবে না বরং একটি ফ্যাশন স্টেটমেন্ট হিসাবে কাজ করবে।

টেকনো স্পার্ক ৮ প্রো-তে রয়েছে ইমার্সিভ ভিউইং এক্সপেরিয়েন্স, পাওয়ার বুস্ট গেমিং পারফরম্যান্স ফিচারের সাথে নজরকাড়া ডিজাইন। এতে আছে ৪৮ মেকাপিক্সেল আলট্রা ক্লিয়ার এআই ট্রিপল ক্যামেরা, সুপার নাইট মোড ২.০, মাল্টি-ফ্রেম ১০xজুম, এআর শটস-এর মতো আকর্ষণীয় ফিচারসমূহ। ব্যবহারকারীদের ইমার্সিভ ডিসপ্লে এক্সপেরিয়েন্স নিশ্চিত করতে ফোনটিতে রয়েছে ৬.৮ ইঞ্চির ১০৮০ পিক্সেলের ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়া দৈনন্দিন টাস্ক ও দারুণ গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য রয়েছে অল নিউ গেম লেভেল হেলিও জি৮৫ ফাস্ট অক্টা-কোর চিপ। ফোনটিতে থাকছে ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ পাশাপাশি মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানোর সুযোগ থাকবে।

সেইসাথে ব্যবহারকারীদের নিরবিচ্ছিন্ন অভিজ্ঞতা প্রদানে টেকনো স্পার্ক ৮ প্রো-তে রয়েছে ৫০০০ এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি যা ৩৩ ওয়াটের ইউএসবি- টাইপ সি ফাস্ট চার্জার এর দ্বারা দ্রুত চার্জ করতে সক্ষম, এছাড়াও রয়েছে সুপার বুস্ট সিস্টেম অপটিমাইজেশন। ফোনটিতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট রয়েছে। ডুয়েল কালার স্প্রে গ্রেডিয়েন্ট সমৃদ্ধ ডিজাইন ফোনটিকে আরও প্রিমিয়াম এবং ট্রেন্ডি করে তুলেছে।

টেকনো মোবাইল বাংলাদেশ-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক বলেন, “তরুণ প্রজন্মের কথা মাথায় রেখেই আমরা এই ট্রেন্ডি টেকনো স্পার্ক ৮ প্রো নিয়ে এসেছি। জনপ্রিয় টেকনো স্পার্ক লাইনআপের সর্বশেষ এই সংস্করণটির নতুন সব ফিচার ব্যাবহারকারীদের এক অন্যরকম অভিজ্ঞতা প্রদান করবে।”

টেকনো স্পার্ক ৮ প্রো -এর বাজারমূল্য মাত্র ১৬,৯৯০ টাকা। নজরকাড়া ইন্টারস্টেলার ব্ল্যাক ও কমোডো আইল্যান্ড দুটি কালারে পাওয়া যাবে ফোনটি। আকর্ষণীয় ফিচার ও ডিজাইনের জন্য নিঃসন্দেহে এটি ব্যবহারকারীদের পছন্দের তালিকায় থাকবে।

বিশ্বের উদীয়মান বাজারের একটি অন্যতম ব্র্যান্ড টেকনো। এই ব্র্যান্ডের স্লোগান ‘স্টপ অ্যাট নাথিং’ দ্বারা টেকনো প্রগতিশীল ব্যবহারকারীদের জন্য যুগের সাথে তাল মিলিয়ে সর্বোচ্চ মানসম্মত ও সমসাময়িক প্রযুক্তিসম্পন্ন উদ্ভাবনী ডিভাইস বাজারে আনছে।

*

*