জিপি স্টার গ্রাহকদের সুবিধায় গ্রামীণফোন ও আইপিডিসি’র পার্টনারশিপ

GP

সম্প্রতি, জিপি স্টার গ্রাহকদের আকর্ষণীয় ফাইন্যান্সিয়াল সল্যুশন প্রদানের লক্ষ্যে গ্রামীণফোন এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের মধ্যে সম্প্রতি একটি সমঝোতা স্মারক (এমওইউ) সই হয়েছে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি রাজধানীর গুলশানের আইপিডিসি কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

আইপিডিসি’র পক্ষ থেকে প্রতিষ্ঠানটির হেড অব রিটেইল বিজনেস সাবরিনা আরিফিন ও হেড অব প্রোডাক্টস অ্যান্ড মার্কেটিং ইশতিয়াক শাহরিয়ার এবং গ্রামীণফোনের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির হেড অব লয়্যালটি ম্যানেজমেন্ট (মার্কেটিং) হাসান আহমেদ তৌহিদ এই চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্য কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের লয়্যালটি ম্যানেজার (মার্কেটিং) নাসার আহমেদ ও মো. ফজলে রাব্বি এবং আইপিডিসি’র প্রোডাক্টস অ্যান্ড মার্কেটিং এক্সিকিউটিভ অর্ঘ্য মাইকেল রোজারিও।

এই চুক্তির আওতায়, জিপি স্টার গ্রাহকরা এখন আইপিডিসি ফাইন্যান্স থেকে বিভিন্ন আকর্ষণীয় সেবা উপভোগ করবেন। চুক্তির অধীনে, জিপি স্টার গ্রাহকরা এখন থেকে আইপিডিসি টাইম ডিপোজিটে বিদ্যমান কার্ড রেটের চেয়ে ০.২৫% বেশি রেট উপভোগ করতে পারবেন। এছাড়া, জিপি স্টার গ্রাহকরা অটো লোন এবং হোম লোনের ক্ষেত্রে বর্তমান কার্ড রেটের চেয়ে ০.২৫% কম রেট এবং ৫০% প্রসেসিং ফি ছাড়ের সুবিধা উপভোগ করবেন। গ্রাহকদের অ্যাকাউন্ট সংক্রান্ত সকল প্রশ্নের উত্তর বা নির্দিষ্ট প্রয়োজনীয়তা পূরণে আইপিডিসি’র মনোনীত আরএম রয়েছেন, যার সহায়তায় জিপি স্টার গ্রাহকরা আইপিডিসি টাইম ডিপোজিট (প্রিমিয়াম ভ্যালু-অ্যাডেড সার্ভিসের সাথে বিদ্যমান কার্ড রেটের চেয়ে ০.২৫% বেশি সুদের হার), হোম লোন ও অটো লোনের (অ্যাসেট ভ্যালুর ৮৫% পর্যন্ত ফাইন্যান্সিং এবং অন্যান্য আকর্ষণীয় ফিচার) মতো সুবিধা উপভোগের সুযোগ পাবেন।

মাইজিপি অ্যাপের মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা অফারের সুবিধা গ্রহণ করতে পারেন। এর জন্য তাদের ‘আইপিডিসি’ লিখে ২৯০০০ নাম্বারে এসএমএস পাঠাতে হবে। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন: https://www.grameenphone.com/star-program/special-offers/ipdc-finance-ltd

*

*