Home প্রযুক্তি খবর ক্রেডিট কার্ড নিয়ে এলো গ্রামীণফোন, ঢাকা ব্যাংক ও মাস্টারকার্ড

ক্রেডিট কার্ড নিয়ে এলো গ্রামীণফোন, ঢাকা ব্যাংক ও মাস্টারকার্ড

গ্রামীণফোন গ্রাহকদের জন্য দু’টি কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড উন্মোচনে ঢাকা ব্যাংক লিমিটেড (ডিবিএল) ও মাস্টারকার্ডের সাথে পার্টনারশিপ করেছে। ওয়ার্ল্ড কার্ড ও তাইয়্যেবা টাইটেনিয়াম কার্ডের উদ্ভাবনী ফিচার সমূহ গ্রামীণফোন গ্রাহকদের ভ্রমণ ও লাইফস্টাইলকে করবে আরও স্বাচ্ছন্দ্যদায়ক। নতুন কার্ড উন্মোচনের মাধ্যমে দেশের প্রথম কোনো টেলিযোগাযোগ সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন গ্রাহকদের জন্য মাস্টারকার্ডের সাথে কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড নিয়ে এলো।  

কানেক্টিভিটির শক্তি ও চলমান ডিজিটালাইজেশন এর সাথে, কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডের উন্মোচন গ্রাহকদের জন্য বিভিন্ন সুবিধা নিয়ে আসবে, যা আমাদের স্মার্ট বাংলাদেশের যাত্রাকে ত্বরান্বিত করবে। ওয়ার্ল্ড কার্ডের মাধ্যমে ভারত, থাইল্যান্ড, সংযুক্ত আরব আমিরাত সহ অন্যান্য দেশ ভ্রমণে আকর্ষণীয় অফারের ফলে কার্ড ব্যবহারকারীরা সত্যিকার অর্থেই বৈশ্বিক অভিজ্ঞতা উপভোগ করবেন। এ কার্ড ডিবিএল ও মাস্টারকার্ডের টপ-টায়ার কার্ড, যা কার্ড ব্যবহারকারীদের আন্তর্জাতিক ভ্রমণে নতুন মাত্রা যোগ করবে। এক্ষেত্রে, কার্ড গ্রাহকরা বিশ্বের ১৩শ’র বেশি লাউঞ্জ কমপ্লিপেন্টারি ব্যবহারের সুযোগ পাবেন।  এছাড়াও, তারা ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনলিমিটেড অ্যাক্সেস পাবেন। পাশাপাশি, গ্রাহকরা গ্রামীণফোনের প্রি-অ্যাকটিভেটেড রোমিং সুবিধা উপভোগ করবেন এবং ঢাকা ব্যাংক এক্সপেরিয়েন্স সেন্টারে প্রায়োরিটি সেবা পাবেন। গ্রামীণফোনের গ্রাহক যারা ওয়ার্ল্ড কার্ড নিবেন তারা জিপি স্টার লয়্যালটি প্রোগ্রামে প্ল্যাটিনাম স্টার স্ট্যাটাস পাবেন।    

অন্যদিকে, তাইয়্যেবা হচ্ছে প্রথম শরীয়াহ-ভিত্তিক ইসলামী কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড, যা উজরাহ-ভিত্তিক শরীয়াহ নিশ্চিত করবে। তাইয়্যেবা টাইটেনিয়াম কার্ড গ্রাহকরা হজ ও ওমরাহের সময় গ্রামীণফোনের প্রি-অ্যাক্টিভেটেড রোমিং সুবিধার মাধ্যমে নিরবচ্ছিন্ন কানেক্টিভিটি সেবা গ্রহণ করতে পারবেন; পাশাপাশি, ওমরাহ প্যাকেজে পাবেন বিশেষ ডিসকাউন্ট। যারা তাইয়্যেবা টাইটেনিয়াম কার্ড নিবেন তাদের প্রথম তিনি বছর বার্ষিক ফি প্রদান করতে হবে না। গ্রামীণফোনের যেসব গ্রাহক তাইয়্যেবা টাইটেনিয়াম কার্ড ব্যবহার করবেন তারা বিভিন্ন ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ডে আকর্ষণীয় সব সুবিধা পাবেন এবং জিপি স্টার লয়্যালটি প্রোগ্রামে গোল্ড স্টার স্ট্যাটাস লাভ করবেন।     

গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান বলেন, “মানুষের ক্ষমতায়ন নিশ্চিত করা ও তাদের প্রয়োজনীয়তার  সাথে কানেক্ট করাই গ্রামীণফোনের প্রধান উদ্দেশ্য। আর তাই গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইল নিশ্চিত করার মাধ্যমে তাদের জীবন আরও সহজ ও স্বাচ্ছন্দ্যদায়ক করে তুলতে প্রয়োজনীয় পণ্য ও সেবা দিতে নিরলস কাজ করে যাচ্ছি আমরা।“

কার্ড নিতে আগ্রহীদের ‘ডিবিএল’ টাইপ করে ২৯০০০ নাম্বারে পাঠাতে হবে। ফিরতি মেসেজ হিসেবে গ্রাহকরা ডিবিএল ওয়েবসাইটের অনলাইন অ্যাপ্লিকেশন ফর্মে প্রবেশের একটি লিঙ্ক পাবেন। ডিবিএল থেকে পরবর্তী পদক্ষেপ নিয়ে গ্রাহকদের সাথে যোগাযোগ করা হবে। গ্রামীণফোনের সকল গ্রাহক এই কার্ডের জন্য আবেদন করতে পারবেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালি বার্তা প্রদান করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি। অনুষ্ঠানে গ্রামীণফোন থেকে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান, সিএমও সাজ্জাদ হাসিব, সিবিও ড. আসিফ নাইমুর রশিদ। মাস্টারকার্ড থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল এবং ঢাকা ব্যাংক লিমিটেড থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এমরানুল হক। এ সময় প্রতিষ্ঠানগুলো থেকে ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।        

Exit mobile version