কালার চেঞ্জিং গ্লাস ডিজাইন নিয়ে বাজারে আসছে ভিভো ভি২৩ ৫জি

vivo

নতুন বছরের শুরুতেই ফ্ল্যাগশিপ স্মার্টফোন দিয়ে যাত্রা শুরু করতে যাচ্ছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। স্মার্টফোন ইন্ডাস্ট্রির বিভিন্ন সূত্রমতে, ভিভো এবার বাংলাদেশের বাজারে আনছে ভি সিরিজের নতুন স্মার্টফোন ভি২৩ ৫জি ।

স্মার্টফোন বাজারের সূত্রমতে, ভিভো ভি২৩ ৫জি এর বডি ডিজাইনে থাকবে কালার চেঞ্জিং গ্লাস, যা একটি ব্যতিক্রমী ডিজাইন এবং কালার চেঞ্জিং এর অনুভূতি দিবে গ্রাহকদের। একইসঙ্গে থাকবে ৫জি নেটওয়ার্ক কানেকটিভিটি ।

জানা গেছে, ভিভো’র ভি সিরিজের অন্য স্মার্টফোনগুলোর মতো এই স্মার্টফোনটিতেও সেলফি ক্যামেরায় জোর দিয়েছে ভিভো । গ্লোবাল গণমাধ্যমগুলোর সূত্রমতে, ভি২৩ ৫জি’তে ৫০ মেগাপিক্সেলের একটি অটো ফোকাস পোর্ট্রইেট সেলফি ক্যামেরা থাকবে।

মোবাইল ফটোগ্রাফির দুনিয়ায় ইতিমধ্যেই একটি শক্ত ভীত তৈরী করেছে ভিভো । আর সেলফি ক্যামেরায় নিত্যনতুন উদ্ভাবন, অসাধারণ ডিজাইন এবং নিরঙ্কুশ পারফরম্যান্সের জন্য গ্রাহকদের মধ্যে সুপরিচিত ভিভোর ভি-সিরিজ । ভি-সিরিজ নিয়ে গ্রাহকদের আগ্রহ নিয়ে ভিন্নমুখী গবেষণার পরই নতুন স্মার্টফোনের ঘোষণা আসে ভিভোর পক্ষ থেকে। তাই ভিভোর ভি২৩ ৫জি নিয়ে এরই মধ্যে আগ্রহ তৈরি হয়েছে বাংলাদেশের ভিভো গ্রাহকদের মধ্যে ।

নতুন এই স্মার্টফোনটি সম্পর্কে আর কোনো তথ্য জানা যায়নি। তবে, অত্যাধুনিক ফ্রন্ট ক্যামেরা সিস্টেম যুক্ত ভিভো ভি২৩ ৫জি স্মার্টফোন ফটোগ্রাফির ভবিষ্যতকে নিশ্চিতভাবে আমূল বদলে দিবে । এখন শুধু ভিভোর পক্ষ থেকে স্মার্টফোনটির আসার ঘোষণার অপেক্ষা ।

*

*