Home ইভেন্ট ও’ ফ্যানস এবং অপো বাংলাদেশ কমিউনিটি গ্রুপের সদস্যদের পুনর্মিলনী অনুষ্ঠিত

ও’ ফ্যানস এবং অপো বাংলাদেশ কমিউনিটি গ্রুপের সদস্যদের পুনর্মিলনী অনুষ্ঠিত

ঈদের আনন্দ আরও বাড়িয়ে তুলতে অপো বাংলাদেশ কমিউনিটি গ্রুপ সম্প্রতি ও’ ফ্যানসের জন্য একটি পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে। সম্প্রতি রাজধানীর ক্যাফে ইডেন রেস্তোরাঁয় এই পুনর্মিলনীর আয়োজন করা হয়।

পবিত্র রমজান মাস সবাইকে একতার চেতনায় উজ্জীবিত করে। এ সময় সবাই আসন্ন ঈদ-উল-ফিতর উৎসবের জন্য প্রস্তুতি গ্রহণ এবং সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে। এমন চেতনা দ্বারা অনুপ্রাণিত হয়ে অপো বাংলাদেশ কমিউনিটি গ্রুপের সদস্যরা একটি পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে।

এই আয়োজনে অপো ফ্যানরা বিংগো গেমস, গ্রুপ ফটো সেশন্, কি ওপিনিয়ন কনসিউমার সিলেকশন সহ বিভিন্ন আকর্ষণীয় কার্যক্রমে অংশগ্রহণ করে। গেমসে বিজয়ীদের জন্য পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া, উপস্থিত সবার সাথে অপো’র নতুন ফোন অপো রেনো এইট টি’র বিভিন্ন ফিচার সম্পর্কে বিস্তারিত তথ্য শেয়ার করা হয়। ইফতারের মাধ্যমে এই আড়ম্বর আয়োজনের সমাপ্তি ঘটে।

এই ধরনের আয়োজন প্রমাণ করে যে, ব্র্যান্ড হিসেবে অপো এর ফ্যান ও ব্যবহারকারীদের প্রাধান্য দেয়। অপো বাংলাদেশের জন্য ভক্তরা সবসময় শীর্ষ অগ্রাধিকার। ভক্তদের সাথে এই সম্পর্কের মেলবন্ধনকে আরও শক্তিশালী করতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে থাকে অপো। আগামী দিনেও অপো এর ভক্তদের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ থাকবে।

Exit mobile version