ইন্টারনেট চার্জ ছাড়াই “উপায়” অ্যাপ ব্যবহার করতে পারবেন রবি গ্রাহকরা

Upay

দ্রুত বর্ধনশীল মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস উপায় ব্যবহারকারী গ্রাহকদের কোন মোবাইল চার্জ ছাড়াই মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহারের সুযোগ করে দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি। এছাড়া, রবি এবং এয়ারটেল গ্রাহকরা উপায়ে নিবন্ধন করে ১ জিবি ইন্টারনেট  বোনাস এবং ৪৫০ টাকা পর্যন্ত নগদ পুরস্কার উপভোগ করতে পারেন।

এই উপলক্ষে সম্প্রতি রাজধানীর একটি হোটেলে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান উপায় এবং রবি একটি চুক্তি স্বাক্ষর করে। উপায়ের ম্যানেজিং ডাইরেক্টর অ্যান্ড সিইও সাইদুল এইচ খন্দকার এবং রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

রবি’র চিফ কমার্শিয়ার অফিসার শিহাব আহমেদ বলেন, ” দেশব্যাপী ডিজিটাল জীবনযাত্রার রুপান্তরে উচ্চ গতির মোবাইল ডাটা নেটওয়ার্ক স্থাপন থেকে শুরু করে বিভিন্ন উদ্ভাবনী ডিজিটাল সেবা নিয়ে আসার ক্ষেত্রে রবি অগ্রগণী ভূমিকা রেখেছে। উপায়ের সাথে এ চুক্তির মাধ্যমে আমরা অত্যন্ত আনন্দিত, কারণ এর মাধ্যমে রবি-এয়ারটেল গ্রাহকদের বহুমুখী ডিজিটাল সেবা গ্রহণের সুযোগ আরও প্রসারিত হবে। আশা করি, আমাদের গ্রাহকেরা আরও বেশি করে উপায়-এর সেবা গ্রহণ করার মাধ্যমে ডিজিটাল অর্থনীতিকে আরও এগিয়ে নেবেন।”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপায়’র অপারেটিং কোম্পানি, ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের সদস্য- এটিএম তাহমিদুজ্জামান, চিফ ফাইনান্সিয়াল অফিসার মো: নূর-ই-আলম সিদ্দিকী, চিফ স্ট্র্যাটেজি অফিসার জিয়াউর রহমান, চিফ মার্কেট ডেভেলপমেন্ট অ্যান্ড অপারেশন অফিসার মাহবুবুর রহমান জেসান ; রবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি), সেলস অপারেশনস অ্যান্ড এমএফএস, মো: শওকত কাদের চৌধুরী এবং ইভিপি, প্রোডাক্ট অ্যান্ড প্রাইসিং, মো: মাহবুবুল আলম ভূঁইয়া উপস্থিত ছিলেন।

*

*