আসছে দ্বিতীয় প্রজন্মের নতুন স্মার্টফোন ভিভো এক্স৭০প্রো

x70 Series

স্মার্টফোনের ক্যামেরা প্রযুক্তি গত কয়েক বছরে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। বদলে দিয়েছে স্মার্টফোন ইন্ডাস্ট্রির গতিপ্রকৃতি। ছবি তুলে দারুণ মুহূর্তগুলো ধরে রাখা, ডেইলি লাইফ স্টাইল মেইনটেইন করা, এবং কন্টেন্ট বানানোর ক্ষেত্রে স্মার্টফোনের ওপর নির্ভরতা বাড়ছে।

স্মার্টফোন ব্যবহারকারীদের এই সৃজনশীলতা বাড়াতে ও চাহিদার কথা মাথায় রেখে প্রতিনিয়ত কাজ করছে শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো।

এক্স সিরিজের মাধ্যমে ভিভো মোবাইল ইমেজিং অভিজ্ঞতাকে আরো দুর্দান্ত করেছে। এই প্রিমিয়াম সিরিজে প্রফেশনাল ক্যামেরা টেকনোলজি ব্যবহার করা হয়েছে। স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে সেরা মোবাইল ফটোগ্রাফি ইকোসিস্টেম গড়ে তুলতে ভিভো’র প্রতিশ্রুতি হিসেবেই এসেছে এক্স সিরিজ। ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ইমেজিং সিস্টেমের ক্ষেত্রে শীর্ষস্থানীয় অপটিকস প্রস্তুতকারী প্রতিষ্ঠান কার্ল জেইসের সাথে পার্টনারশীপেও কাজ করেছে ভিভো।

অল্প কিছুদিনের মধ্যেই আসছে দ্বিতীয় প্রজন্মের নতুন স্মার্টফোন ভিভো এক্স৭০প্রো। প্রফেশনাল ফটোগ্রাফিকে আরো দুর্দান্ত করতে আবারও কার্ল জেইসের সাথে কাজ করে অনেক অ্যাডভান্স ফিচার আনা হয়েছে। ফটোগ্রাফিতে বিভিন্ন বাধা দূর করতে কাজ করবে এসব ফিচার। কম আলো, স্থির না থাকার বিষয়গুলো দারুণ ছবি তোলার ক্ষেত্রে বাধা সৃষ্টি করে, পরিচ্ছন্ন আসে না। জেইসের অপটিক্যাল টেকনোলজির মাধ্যমে ভিভো এক্স৭০প্রো’তে ব্যবহৃত প্রযুক্তি দূর করবে এই সব ধরণের বাধা। মোবাইল ফটোগ্রাফিতে ইতিহাস সৃষ্টি করার মত কাজ করবে ভিভো এক্স৭০প্রো। কারণ সেখানে ব্যবহার করা হয়েছে দুইটি এক্সক্লুসিভ ফিচার।

দ্রুত ফোকাস ও কম আলোতে ভালো ছবি তোলার জন্য এক্স৭০প্রো-তে ব্যবহার করা হয়েছে আলট্রা সেন্সিং গিম্বল ক্যামেরা প্রযুক্তি। জানা গেছে, স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে এক্সক্লুসিভ কালার ফিল্টার অ্যারে টেকনিক যা রং আর আলোর সমন্বয়কে আরো চমৎকার করবে। প্রিমিয়াম লুকের এক্স৭০প্রো ডিভাইসটি এক অর্থে বেশ নজর কাড়বে। উদ্ভাবনের মাধ্যমে ভিভো নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যাচ্ছে। এক্স৭০প্রো ডিভাইসটির মাধ্যমে এটাই হয়তো প্রমাণ করে দিবে ভিভো।

*

*