আনন্দ ভাগাভাগি করে নিতে আমন্ত্রণ জানাচ্ছে “প্লে ইট ফরোয়ার্ড” ক্যাম্পেইনে

Ramadan

২০১৯ ও ২০২০ সালে বিশ্বের সবচেয়ে বেশি ডাউনলোড হওয়া ভিডিও গেম, ফ্রি ফায়ার, বাংলাদেশী প্লেয়ারদের জন্য নিয়ে এসেছে রমজান ক্যাম্পেইন ‘প্লে ইট ফরোয়ার্ড’। এই গেমটির প্লেয়াররা গেমের ‘প্লে ইট ফরোয়ার্ড’ ক্যাম্পেইনে অংশগ্রহণ করে আকর্ষণীয় পুরষ্কার জিততে পারবেন, যার মধ্যে রয়েছে একটি পার্মানেন্ট গান স্কিন এবং আইফোন। এরসাথে থাকছে আরও বাংলাদেশী কন্টেন্ট, যেমন একটি মিউজিক ভিডিও ও দুটি শর্ট ফিল্ম। এসকল কন্টেন্ট বাংলাদেশের প্লেয়ারদের গেমিং অভিজ্ঞতা বৃদ্ধি করতে সাহায্য করবে। গারিনা কোম্পানি দ্বারা তৈরি এবং প্রকাশিত বিশ্ব বিখ্যাত এই গেমটির রমজান ক্যাম্পেইন “প্লে ইট ফরোয়ার্ড” চলবে ৬ মে থেকে ১৬ মে পর্যন্ত। ক্যাম্পেইনটির মূল লক্ষ্য হচ্ছে বাংলাদেশী প্লেয়ার বন্ধুদের মধ্যে রমজান উপহার দেয়ার মাধ্যমে, শেয়ারিং-এর আনন্দ ছড়িয়ে দেয়া।

এই রমজানে “প্লে ইট ফরোয়ার্ড”-এর মাধ্যমে ছড়িয়ে দিন উদারতা (এবং উপহার)

“প্লে ইট ফরোয়ার্ড”-এর বৈশিষ্ট্য হচ্ছে বন্ধুদের ইন-গেম উপহার দিতে অনুপ্রাণিত করা। একজন প্লেয়ার যত উপহার দেবেন, সে নিজেও ততো রিওয়ার্ড পাবেন।

মিলে মিশে উপভোগ করা রমজানের অন্যতম প্রধান মূল্যবোধ। গারিনা ফ্রি ফায়ার এই ক্যাম্পেইনের মাধ্যমে রমজানের এই মূল্যবোধ ছড়িয়ে দিতে চায়। এমতাবস্থায় ফ্রি ফায়ার-এর মাধ্যমে প্লেয়াররা একে অপরের সাথে সুসময় কাটানোর মাধ্যমে এই দূরত্ব কমিয়ে আনার সুযোগ পাবেন।

রমজান টোকেন সংগ্রহ করুন এবং তার বিনিময়ে জিতে নিন এক্সক্লুসিভ উপহার

৮ থেকে ১৬ মে পর্যন্ত বাংলাদেশের ফ্রি ফায়ার প্লেয়াররা রমজানের মিশন শেষ করে ইন-গেম টোকেন সংগ্রহ করতে পারবেন। প্লেয়াররা এই টোকেন ব্যবহার করে স্পেশাল “রামাদান রিডেম্পশন স্টোর (Ramdan Redemption Store) ” থেকে রিওয়ার্ড পয়েন্ট বিনিময় করে বিভিন্ন পুরস্কার জিততে পারেন, যার মধ্যে আছে “M82B ড্রাগন মব গান স্কিন”। এই রিডেম্পশন স্টোর (Redemption Store) ১৩ থেকে ১৬ মে পর্যন্ত খোলা থাকবে।

ঈদ উদযাপন

ঈদের আগে প্লেয়াররা এক সপ্তাহের জন্য এই গেমে শুধু লগ-ইন করলেই রিওয়ার্ড পয়েন্ট সংগ্রহ করতে পারবেন। আর ঈদের দিন(১৩ মে) গেমে লগ-ইন করে প্লেয়াররা “ভারডান্ট সোল ব্যাকপ্যাক (Verdant Soul Backpack) ” জিততে পারবেন।

ফ্রি ফায়ার-এ ঈদ উদযাপন শুধুমাত্র ঈদের দিন সীমাবদ্ধ থাকবেনা। ১৪ থেকে ১৬ মে পর্যন্ত প্লেয়াররা ঈদের বিশেষ মিশনে অংশ নিতে পারবেন। এই মিশনগুলো সম্পূর্ণ করলে তারা ইন গেম রিওয়ার্ড লাভ করবেন-পার্মানেন্ট “জাঙ্গল এক্সকারশন (Jungle Excursion) সার্ফবোর্ড”, “উইপন রয়্যাল ভাউচার” ও “গ্রাফিটি বান (Graffiti Bun) বক্স”।

জিতে নিন ফ্রি ফায়ার সামগ্রী এবং আইফোন

ঈদ উৎসবকে আরও বিশেষ ও আনন্দঘন করে তুলতে ফ্রি ফায়ার, তাদের সামাজিক মাধ্যমে বাংলাদেশ কমিউনিটির জন্য “রমজান স্পেশাল গিভঅ্যাওয়ে” ক্যাম্পেইন পরিচালনা করবে। এই প্রচারণার সময় ভাগ্যবান প্লেয়াররা বিশেষ ফ্রি ফায়ার সামগ্রী ও আইফোন জেতার সুযোগ পাবেন।

রমজান কেন্দ্রিক শর্ট ফিল্ম এবং মিউজিক ভিডিও

রমজান উদযাপনে গারিনা তাদের ফ্রি ফায়ার-এর সামাজিক মাধ্যমগুলোতে একটি মিউজিক ভিডিও প্রকাশ করবে। ভিডিওটির মূল কাহিনীতে থাকছে একদল বন্ধুর গল্প, যারা রমজানে ফ্রি ফায়ারে একে অপরকে মিশনে সাহায্য করেন।

এ ছাড়া গারিনা বন্ধুত্ব ও শেয়ারিং নিয়ে দুটি শর্ট ফিল্ম মুক্তি দিবে। এই দুটি ফিল্ম বাংলাদেশ কমিউনিটির জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে যা দেখতে পাওয়া যাবে তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। ফ্রি ফায়ার বাংলাদেশ সম্পর্কিত যেকোনো আপডেট পেতে চোখ রাখুন Facebook, Instagram, YouTube, এবং TikTok।

*

*