অপোর ঈদ ধামাকা অফারে মোটরবাইক, টিভিসহ রয়েছে আকর্ষণীয় পুরস্কার

Oppo

মহামারির এই কঠিন সময়ে আসন্ন ঈদকে আরো রঙিন করে তুলতে দুর্দান্ত কিছু অফার নিয়ে এসেছে শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। এসব অফারের মধ্যে রয়েছে আকর্ষণীয় পুরস্কার, ডাটা বান্ডেল অফার এবং বিভিন্ন মডেলের স্মার্টফোনে মূল্যছাড়। সোমবার (১২ জুলাই) অফারটি শুরু হয়ে চলবে ঈদের দিন ২১ জুলাই, ২০২১ পর্যন্ত।

বাংলাদেশের মানুষের জন্য ঈদ অন্যরকম বিশেষ কিছু। সবাইকে নিয়ে আগামী ঈদুল আযহা যাতে আনন্দের হয় তার জন্যই ঈদ ধামাকা অফার নিয়ে এসেছে অপো। অফারের অধীনে অপোর বিভিন্ন মডেলের হ্যান্ডসেট কিনলে গ্রাহকরা লটারিতে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। ভাগ্যবান হলে লটারিতে মোটরবাইক, টিভি, অপো ওয়াচ, এনকো ডব্লিউ ১১ ইয়ারফোন জেতার সুযোগ রয়েছে। তাছাড়া ক্যাশব্যাক ও ডাটা বান্ডেল পাবারও সুযোগ রয়েছে। অফারের মধ্যে আরো রয়েছে অপো এফ১৯ প্রো কিনলে মূল্যছাড় ও রেনো ৫ এর সাথে ফ্রি ব্লুটুথ স্পিকার। যারা এফ১৯ প্রো কিনবেন তারা নিয়মিত মূল্য ২৮,৯৯০ টাকার পরিবর্তে ২৬,৯৯০ টাকায় কিনতে পারবেন।

এখানেই শেষ নয়; অপো এ১৫, এ১৫এস, এ৫৩, রেনো ৫ ও এফ১৯ সিরিজের ফোনগুলো কিনলে লটারিতে অংশগ্রহণ করে ৫০০ থেকে ২ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও ডাটা বান্ডেল অফার পেতে পারেন।
এছাড়া, রবি ও এয়ারটেল গ্রাহকরা এ১৫, এ১৫এস, এ৫৩ অথবা এফ১৭ কিনলে ১০ জিবি এবং এফ১৭ প্রো, এফ১৯, এফ১৯ প্রো এবং রেনো ৫ কিনলে ১২ জিবি ডাটা প্যাক পাবেন। আর বাংলালিংক গ্রাহকরা এ১৫, এ১৫এস, এ৫৩, এফ১৭, এফ১৭ প্রো, এফ১৯, এফ১৯ প্রো এবং রেনো ৫ ফোন কিনলে পাবেন ১২ জিবি ডাটা প্যাক।

মহামারির এই সময়ে আপনি চাইলে অপো সেন্টারে ভিজিট না করে অনলাইনেও যেকোনো কেনাকাটা করে নিতে পারেন  https://support.oppo.com/bd/ এই ঠিকানায় ভিজিট করে। অপোর অফিসিয়াল ওয়েবসাইটে    https://www.oppo.com/bd/)  লাইভ চ্যাটের সুবিধা অথবা হটলাইনে  (+৮৮০৯৬১০৯৯৭৭৯১) কলের সুবিধা  তো রয়েছেই। এমনকি আপনি যদি অপোর সেবা দ্বারা সন্তুষ্ট না হন তাহলে চাইলে অপো মেইলবক্সে মেইল পাঠাতে পারেন।

তাহলে এবারের ঈদ কাটুক অপোর সাথে। অপো যেকোন মডেলের স্মার্টফোন কিনে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার এবং আপনার ঈদের আনন্দ বাড়িয়ে দিন বহুগুণ।

*

*