Sunday, May 19, 2024
spot_img
Homeইভেন্ট‘অপো’-‘অটাম স্কাই মোমেন্টস’ ক্যাম্পেইন

‘অপো’-‘অটাম স্কাই মোমেন্টস’ ক্যাম্পেইন

‘অপো’ বাংলাদেশে ‘অটাম স্কাই উইথ অপো’ শীর্ষক শিরোনামে ডিজিটাল ফটোগ্রাফি বা আলোকচিত্র প্রতিযোগিতা চালু করেছে। ক্যাম্পেইন চলবে আগামী ২০ আগস্ট পর্যন্ত।

এই ক্যাম্পেইনের আওতায় অপো’র স্মার্টফোন ব্যবহারকারীরা ‘অটাম স্কাই মোমেন্টস’ বা শরৎ এর বর্ণিল আকাশের মুহূর্তগুলো ক্যামেরাবন্দি ও ‘কমেন্ট বক্স’-এ শেয়ার করতে পারবেন এবং আকর্ষণীয় সব পুরষ্কার জেতার সুযোগ রয়েছে তাদের জন্য। শেয়ার করা ছবি বাছাই এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে থেকে তিনজনকে নির্বাচিত করা হবে। তাদের মধ্য থেকে প্রথম বিজয়ী পাবেন একটি রেনো০৮ টি গিফট বক্স এবং অন্য দু’জনের জন্য থাকছে জনপ্রিয় ক্রিকেটার সাকিব আল হাসান এর সই করা টি-শার্ট।

এছাড়া, বিজয়ীদের নাম ও ছবি ‘অপো’র অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার করা হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের তাদের ফেসবুক টাইমলাইনে ‘পাবলিকলি’তাদের ‘অটাম স্কাই মোমেন্টস’ এর ছবি পোস্ট করতে হবে এবং নিচে প্রদান করা লিংক এর কমেন্ট বক্সে #AutumnSkywithOPPO & #ShotonOPPO হ্যাশট্যাগে ছবিটি আপলোড দিতে হবে।

অপো বাংলাদেশ টিম এই প্রতিযোগিতায় বিজয়ীদের নির্ধারণে যুক্ত থাকবে।‘দ্য স্কাই অব অটাম’ বা শরৎ এর বর্ণিল আকাশ যেন প্রতিনিয়ত বদলাতে থাকা মুগ্ধকর ‘ওয়ালপেপার’, যেখানে নানা রঙ, টেক্সচার ও গ্রেডিয়েন্ট শোভা পেতে থাকে। এই আয়োজনের থিম হচ্ছে- বিভিন্ন মানুষের লেন্সের মাধ্যমে উচ্ছল শরৎ এর প্রাণবন্ত রঙ এবং স্বচ্ছ মেঘ ক্যামেরাবন্দি করা।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img