Sunday, September 8, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরহেলথ কেয়ার এর এসএপি সেবা প্রদান করবে স্মার্ট

হেলথ কেয়ার এর এসএপি সেবা প্রদান করবে স্মার্ট

গত ৮ জুন ২০২৪ তারিখে হবিগঞ্জের দ্যা প্যালেস লাক্সারি রিসোর্টে অনুষ্ঠিত হয় ‘এসএপি টেক রিফ্রেশ কিক অফ মিটিং’। এখন থেকে দেশের অন্যতম বৃহৎ ফার্মাসিউটিক্যাল প্রতিষ্ঠান হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড এ ব্যবহৃত হবে এন্টারপ্রাইজ তথ্যপ্রযুক্তির আধুনিক সল্যুশন ‘এসএপি’। এই সেবাটি প্রদানে সহযোগিতা করবে বিশ্বখ্যাত ব্রান্ড হিউলেট প্যাকার্ড এবং দেশের শীর্ষ প্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড এর সিনিয়র জেনারেল ম্যানেজার এন্ড হেড অব কর্পোরেট সেলস মোঃ শাহেদ ইকবাল, জেনারেল ম্যানেজার-এন্টারপ্রাইজ সলিউশন (বিজনেস) শহীদুজ্জামান হিমেল এবং জেনারেল ম্যানেজার এন্টারপ্রাইজ সলিউশন (সার্ভিস) মোঃ আমিনুল হক। হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব আইটি চৌধুরী শাহরিয়ার একরাম, সিস্টেম এডমিন মোঃ আজমুল হোসেন টিটু এবং জেনারেল ম্যানেজার (ফাইনান্স এন্ড একাউন্টস) জিল্লুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ এর বাংলাদেশ কান্ট্রি হেড মোঃ আবুল কামাল আজাদ এবং এইসি সার্ভিস লিড মোঃ নুরুল মজিদ।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img