Home প্রযুক্তি সংগঠন স্বাস্থ্যসেবা চুক্তি করল সাংবাদিক সংগঠন বিআইজেএফ

স্বাস্থ্যসেবা চুক্তি করল সাংবাদিক সংগঠন বিআইজেএফ

বাংলাদেশ আইসিটি জানালিস্ট ফোরাম (বিআইজেএফ) এর সঙ্গে ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের স্বাস্থ্যসেবা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। শনিবার এই চুক্তি স্বাক্ষরিত হয়।

অনুষ্ঠানে ইনসাফ বারাকাহ হাসপাতালের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মোঃ আলতাফ হোসেন ও বাংলাদেশ আইসিটি জানালিস্ট ফোরামের সভাপতি নাজনীন নাহার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় বাংলাদেশ আইসিটি জানালিস্ট ফোরাম এর সাধারণ সম্পাদক সাব্বিন হাসান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরমান, নির্বাহী সদস্য এনামুর রহমান এবং ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের জেনারেল ম্যানেজার অ্যাকাউন্টস এন্ড ফাইনান্স মোজাফফর হাসান খান মজলিস, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মোঃ হাফিজুর রহমান, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (বিপণন ও মিডিয়া) এইচএম দুলাল, সিনিয়র এক্সিকিউটিভ (কর্পোরেট) মোঃ হিরো মিয়া, মোঃ শেখ মোশতাক আহমেদ (জয়) সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই চুক্তির মাধ্যমে সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী এবং ফ্যামিলি মেম্বারসহ গ্রাহকগণ ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের বিভিন্ন স্বাস্থ্য সেবায় ডিসকাউন্টসহ কর্পোরেট সুবিধা উপভোগ করতে পারবেন।

বিআইজেএফ পরিচয়পত্র দেখিয়ে ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালে আপনি উপরোক্ত সুবিধা পাবেন।

Exit mobile version