Thursday, September 19, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যবাংলা ভাষায় যাত্রা শুরু করেছে ট্যালি সল্যুশন্স-এর ট্যালিপ্রাইম ৫.০

বাংলা ভাষায় যাত্রা শুরু করেছে ট্যালি সল্যুশন্স-এর ট্যালিপ্রাইম ৫.০

বিজনেস ম্যানেজমেন্ট সফটওয়্যার কোম্পানি ট্যালি সল্যুশনস অতিক্ষুদ্র, ক্ষুদ্র এবং মাঝারি ব্যবসায়ের সদা পরিবর্তনশীল পরিবেশের সাথে সামঞ্জস্য রেখে সম্প্রতি বাজারে এনেছে ট্যালিপ্রাইম ৫.০। এই সংস্করণ ব্যবহারে গ্রাহকরা পাবেন নির্বিঘ্ন এবং পরিপূর্ণ বহুভাষিক অভিজ্ঞতা। অনন্য এই ফিচারটি গ্রাহককে, বাংলা কিংবা ইংরেজি যেকোনো ভাষাকে নির্ভুল এবং ধারাবাহিকভাবে ব্যবহারের সুবিধা প্রদানের মাধ্যমে ব্যবসার নির্বিঘ্ন পরিচালনা নিশ্চিত করবে। বহুভাষিক অভিজ্ঞতাটি সম্পূর্ণ, সমসাময়িক, সুবিধাজনক, সামঞ্জস্যপূর্ণ, এবং সঠিক যা গ্রাহকদের নিজেদের পছন্দমতো ভাষায় অন্যান্য ব্যবসার সাথে সহযোগিতার ভিত্তিতে কাজ করা আরও সহজ করে দিয়েছে।

ট্যালিপ্রাইম ৫.০এ বাংলা কিংবা ইংরেজি, যেকোনো ভাষা ব্যবহার করেই গ্রাহকরা নির্বিঘ্নে ও নির্ভুলভাবে রসিদপত্র দেখতে ও এতে কাজ করতে পারবে, চালানপত্র বানাতে এবং ছাপাতে পারবে, এবং হিসাবের বিবরণী বানাতে পারবে। সাম্প্রতিক এই আপডেটে ব্যবসা পরিচালনার ফিচারগুলোকে আরো উন্নত রূপে পাওয়া যাবে, এতে করে এর ব্যবহার আরো সহজ হবে এবং সেইসাথে ব্যবসায়িক দক্ষতাও আরও বৃদ্ধি পাবে।

নতুন পণ্য উদ্বোধন সম্পর্কে, ট্যালি সল্যুশনস-এর বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সালাহউদ্দিন সানজি বলেন, “বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় আমরা যথাসম্ভব সহায়তা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের সম্প্রতি বাজারে আসা ট্যালিপ্রাইম ৫.০-এ রয়েছে ব্যবসা ব্যবস্থাপনার অত্যাধুনিক সব ফিচার এবং একাধিক ভাষায় কাজ করার সক্ষমতা। সহজে ব্যবসা পরিচালনা করার সুবিধা প্রদানের মাধ্যমে, ট্যালিপ্রাইম ৫.০ স্থানীয় ব্যবসার বিকাশকে আরও ত্বরান্বিত করবে। এই আপডেটটি বাংলা ও ইংরেজি উভয় ভাষা ব্যবহার করে ব্যবসায়ীদের মাঝের যোগাযোগ, সহযোগিতা এবং স্বচ্ছতাকে উন্নীত করবে, যা তাদের সিদ্ধান্ত গ্রহণে সহায়তা করবে।“

নতুন ‘বিল সর্টিং’ বা রসিদ বাছাইকরণের ফিচারের মাধ্যমে গ্রাহক পেমেন্ট ব্যবস্থাপনাতে আরো কৌশলী হতে পারবে। এর দ্বারা টাকা প্রদানের সময়সীমা, রসিদ প্রাপ্তির তারিখ, এবং অর্থের পরিমাণের ভিত্তিতে রসিক গুছিয়ে রাখা যাবে। এতে করে জরিমানা ছাড়াই সময়মতো সরবরাহকারীদের টাকা প্রদান করা যাবে এবং সাথে কোন রসিদের টাকা আগে পরিশোধ করতে হবে সেই ভিত্তিতে আর্থিক পরিকল্পনাও করা যাবে।

এছাড়াও ‘পেইজ অপ্টিমাইজেশন’ ফিচারটি প্রত্যেক পেইজে সর্বোচ্চ ৫০টি ভিন্ন ভিন্ন আইটেম পরিচ্ছন্নভাবে গুছিয়ে রাখতে পারে, যার কারণে কাগজ অপচয় কম হয়। ‘স্ট্রাইপ ভিউ’ ফিচার চালানপত্রের তালিকাকে বিভিন্ন রঙ দিয়ে চিহ্নিত করে রাখে, যার কারণে এগুলো পড়া এবং খুঁজে বের করা সহজ হয়।

ছোট ও মাঝারি ব্যবসার উদ্যোক্তাদের নতুন এই পণ্যটি সম্পর্কে জানানোর জন্য, ট্যালি বেশ কিছু ওয়েবিনারের পরিকল্পনা করেছে। তার সাথে থাকছে জোরালো ডিজিটাল, সোশ্যাল এবং ইনফ্লুয়েন্সার মার্কেটিং। ট্যালির অংশীদারদের শক্তিশালী নেটওয়ার্কের দ্বারা বিভিন্ন ধরণের ব্যবসার সাথে যোগাযোগ করা হবে যাতে করে সর্বোচ্চ সংখ্যক উদ্যোক্তা এই নতুন পণ্যের সুবিধা উপভোগ করতে পারে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img