Friday, October 18, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরঅরেঞ্জ ক্লাব সদস্যদের জন্য নতুন কো-ব্র্যান্ডেড কার্ড

অরেঞ্জ ক্লাব সদস্যদের জন্য নতুন কো-ব্র্যান্ডেড কার্ড

ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) ও মাস্টারকার্ডের সাথে অংশীদারিত্বের মাধ্যমে অরেঞ্জ ক্লাব সদস্যদের জন্য তিনটি নতুন কো-ব্র্যান্ডেড কার্ড নিয়ে এসেছে উদ্ভাবনী ডিজিটাল অপারেটর বাংলালিংক। 

গ্রাহকদের ক্ষমতায়ন করার মধ্য দিয়ে নিজেদের পূর্ণ সম্ভাবনা কাজে লাগানোর লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে বাংলালিংক। গ্রাহকদের জীবনকে আরও সমৃদ্ধ করতে ডিজিটাল সমাধান ও সময়োপযোগী নানান অফার নিয়ে আসছে এই ডিজিটাল অপারেটর। এরই ধারাবাহিকতায় নতুন তিনটি কার্ড নিয়ে এলো বাংলালিংক। কার্ডগুলো হলো মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড, মাস্টারকার্ড টাইটানিয়াম ক্রেডিট কার্ড ও মাস্টারকার্ড প্রিপেইড কার্ড। বাংলালিংক ব্যবহারকারীদের লয়্যাল্টি প্রোগ্রাম বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা এই কার্ড ব্যবহার করে বিশেষ অফার এবং কেনাকাটার বিপরীতে পয়েন্ট অর্জন ও রিডিম করার সুযোগ পাবেন। 

টাইটানিয়াম ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা বিনামূল্যে কার্ড পাবেন এবং মাস্টারকার্ড ওয়ার্ল্ড কার্ডধারীরা কার্ড ইস্যুয়েন্স ফি-তে ৫০ শতাংশ ছাড় উপভোগ করবেন। উভয় কার্ডের ক্ষেত্রেই বছরে ২৪টি লেনদেন পর্যন্ত বার্ষিক বা নবায়ন ফি ছাড় সুবিধা পাওয়া যাবে।

মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে গ্রাহকরা বিশ্বের বিভিন্ন বিমানবন্দরে আটটি কমপ্লিমেন্টারি লাউঞ্জে প্রবেশের সুযোগ পাবেন এবং টাইটানিয়াম ক্রেডিট কার্ডে চারটি ফ্রি লাউঞ্জ প্রবেশ থাকবে। উভয় কার্ডধারীরাই ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থিত ইবিএল স্কাইলাউঞ্জ এবং মিট অ্যান্ড গ্রিট সেবার অফুরন্ত সুবিধা উপভোগ করার সুযোগ পাবেন।

কার্ডধারীরা তাৎক্ষণিকভাবে অরেঞ্জ ক্লাবের সিগনেচার টিয়ারে উন্নীত হবেন। পোস্টপেইড গ্রাহকরা আন্তর্জাতিক রোমিং সিকিউরিটি ডিপোজিটে ছাড় পাবেন; আর প্রিপেইড গ্রাহকরা প্রথম রোমিং রিচার্জে ৫০ শতাংশ ছাড় উপভোগ করার সুযোগ পাবেন।

পাশাপাশি, কার্ডধারীরা ২০ লাখ অরেঞ্জ ক্লাব কয়েন পাবেন, যা বিভিন্ন বিশেষ অফার গ্রহণের সময় রিডিম করা যাবে। এ কো-ব্র্যান্ডেড কার্ডগুলোর মাধ্যমে মাস্টারকার্ডের প্রাইসলেস স্পেশালস প্রোগ্রামের অধীনে আন্তর্জাতিকভাবে এবং বাংলাদেশের ৮ হাজারেরও বেশি পার্টনার মার্চেন্টদের কাছে আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন কার্ড ব্যবহারকারীরা। এছাড়াও, কার্ড ব্যবহারকারীরা বছরজুড়ে অরেঞ্জ ক্লাব এবং ইস্টার্ন ব্যাংকের পার্টনার মার্চেন্টদের কাছ থেকে বিশেষ ছাড় পাবেন। 

এ নিয়ে বাংলালিংকের প্রধান নির্বাহী (সিইও) এরিক অস বলেন, “বাংলালিংকে আমরা আমাদের গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী ডিজিটাল সমাধান নিশ্চিত করতে নিরলস চেষ্টা করে যাচ্ছি। এই কো-ব্র্যান্ডেড কার্ডগুলো আমাদের গ্রাহকদের জন্য সম্ভাবনার নতুন দিগন্ত উন্মোচন করবে। মাস্টারকার্ড বাংলাদেশ ও ইস্টার্ন ব্যাংক পিএলসি’র সাথে এই অংশীদারিত্বের মাধ্যমে আমরা বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তি ত্বরান্বিত করতে ভূমিকা রাখছি। অরেঞ্জ ক্লাবের সদস্যরা বিশেষ সুবিধা ও উদ্ভাবনী ডিজিটাল সেবা উপভোগ করতে পারবেন। গ্রাহকদের অভিজ্ঞতা সমৃদ্ধ করা এবং ডিজিটাল রূপান্তর এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে বাংলালিংকের প্রতিশ্রুতির বহিঃপ্রকাশ আমাদের এ উদ্যোগ।”

এ বিষয়ে ইস্টার্ন ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক আলী রেজা ইফতেখার বলেন, “মাস্টারকার্ড ও বাংলালিংকের সাথে কো-ব্র্যান্ডেড কার্ডের অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত। আমাদের দৃঢ় বিশ্বাস, কো-ব্র্যান্ডেড কার্ড বাংলালিংকের অরেঞ্জ ক্লাবের সদস্যদের জন্য নতুন এবং বিশেষ সব লাইফস্টাইল সুবিধা প্রদান করবে। ইবিএলে আমরা আমাদের গ্রাহকদের বিশ্বমানের সেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।”

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, “বাংলালিংকের অরেঞ্জ ক্লাব মেম্বারদের জন্য বিস্তৃত পরিসরের সুবিধা নিশ্চিত করার ক্ষেত্রে ইস্টার্ন ব্যাংক ও বাংলালিংকের সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত। নতুন কার্ডগুলো গ্রাহকদের নিরাপদ, সুরক্ষিত ও সুবিধাজনক লেনদেনের অভিজ্ঞতা প্রদান করবে এবং তাদের ডাইনিং, শপিং ও ভ্রমণসহ বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অভিজ্ঞতা উপভোগের সুযোগ করে দিবে। আর্থিক সেবার ইকোসিস্টেমে অংশীদারিত্বের মাধ্যমে মাস্টারকার্ড বিশ্বমানের পণ্য নিয়ে আসতে অঙ্গীকারবদ্ধ।”

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img