৬ হাজারের বেশি ৪.৫জি এবং ফোরজি প্লাস বিটিএস সাইট চালু করল রবি

Robi 6000

দেশের ৫শ’টি থানায় ৬ হাজারের বেশি ৪.৫জি এবং ফোরজি প্লাস বিটিএস সাইট চালু করল দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড। বর্তমানে রবিতে ৪.৫জি গ্রাহক সংখ্যা ২০ লাখেরও উপরে। ফরে হিসেবে অনুযায়ী দেশের ৯০ শতাংশ থানায় রবি ও এয়ারটেল গ্রাহকরা ৪.৫জি ও ফোরজি প্লাস সেবা উপভোগ করছেন।

আসছে ঈদের ছুটিতে গ্রাহকরা দেশের যেখানেই যান না কেন তারা রবি’র ৪.৫জি এবং এয়ারটেল’র ফোরজি প্লাস নেটওয়ার্কের আওতায় থাকবেন। এই মুহুর্তে দেশে ২০ লাখের বেশি রবি ও এয়ারটেল গ্রাহক বৃহত্তম ৪.৫জি নেটওয়ার্কের সেবা গ্রহণ করছেন। আসন্ন ঈদ-উল-ফিতরকে সামনে রেখে গ্রাহকদের জন্য রবি’র ৪.৫জি এবং এয়ারটেলর ৪জি প্লাস সেবা প্রদানের প্রতিশ্রুতির প্রতিফলন হচ্ছে এই অর্জন।

এ মাইলফলক অর্জনে ফোরজি সেবা নিয়ে গ্রাহকদের মধ্যে ব্যাপক সাড়া পড়াটাই স্বাভাবিক; কিন্তু একটি বিষয় খেয়াল রাখতে হবে রবি’র ৪.৫জি ও এয়ারটেলের ফোরজি প্লাস সেবা উপভোগ করতে গ্রাহকদের হাতে ফোরজি সিম ও ফোরজি উপযোগী হ্যান্ডসেট থাকতে হবে।

গ্রাহকদের সুবিধার্থে রবি এবং এয়ারটেল ব্র্যান্ড বাজারে নিয়ে এসেছে আকর্ষণীয় সব ফোরজি উপযোগী হ্যান্ডসেট। রবি ও এয়ারটেল গ্রাহকরা এখন স্যাসমাং জে সিরিজের ফোরজি হ্যান্ডসেট কিনলে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার উপভোগ করছেন। এছাড়া আকর্ষণীয় সব বান্ডেল অফার খুঁজে পেতে ভিজিট করতে গ্রাহকরা রবি’র ই-কমার্স সাইট- িি.িংযড়ঢ়.ৎড়নর.পড়স ভিজিট করতে পারেন।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন বলেন, “এই মাইলফলক অর্জন করার জন্য রবি পরিবারের প্রত্যেক সদস্যদের ধন্যবাদ জানাই। স্পষ্টতই এ অর্জন ৪.৫জি সেবার ক্ষেত্রে আমাদের প্রতিযোগীদের অনেকদূর এগিয়ে গেল। এই শিল্পে ডিজিটাল চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে পথ চলছি আমরা। ৫শ’টি থানায় ৬ হাজারের বেশি ৪.৫জি বিটিএস সাইট চালু করার মাধ্যমে রবি সে লক্ষ্য অর্জনে অনেকটাই এগিয়ে গেল।”

গত ২০ ফেব্রুয়ারী অন্যসব অপারেটরের আগে দেশব্যাপী ৬৪টি জেলায় রবি’র ৪.৫জি এবং এয়ারটেলর ফোরজি প্লাস সেবা চালু করেছে রবি আজিয়াটা লিমিটেড। সেরা ইনডোর কভারেজ, দ্রততম ইন্টারনেট গতি এবং নিরবিচ্ছিন্ন কভারেজ দিচ্ছে অপারেটরটি।

*

*