Wednesday, May 22, 2024
spot_img
Homeগ্যাজেটস২০০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন অনার ৯০

২০০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন অনার ৯০

বাংলাদেশে অফিসিয়ালি যাত্রা শুরু করলো জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড অনার। সেইসঙ্গে বাজারে আসলো ২০০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন অনার ৯০।

আজ দুপুরে পাঁচ তারকা হোটেল এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম, অনার বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মিস্টার গুও ল্যাং, অনার বাংলাদেশের হেড অব বিজনেস আবদুল্লাহ আল মামুন, জিটিএম ম্যানেজার শুভংকর গোলদার, সেলস ম্যানেজার তৌহিদুর রহমানসহ আরো অনেকে। স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ইতিমধ্যে বাংলাদেশে যাত্রা শুরু করেছে স্মার্টফোন ব্র্যান্ড অনার, তারই ধারাবাহিকতায় আজ অনার ৯০ স্মার্টফোন দেশের বাজারে উম্মোচিত হলো। ২০২০ সালে হুয়াওয়ে থেকে আলাদা হওয়ার পর উদ্ভাবনী প্রযুক্তির স্মার্টফোন বাজারজাত করে ২০২৩ সালে চায়না মার্কেটে নাম্বার ১ মার্কেট শেয়ার দখল করেছে অনার । খুব শিগগিরই বাংলাদেশের বাজারেও অনারের সব বাজেটের অফিসিয়াল পণ্য পাওয়া যাবে।

প্রযুক্তিপ্রেমিদের জীবন সহজ ও সমৃদ্ধ করতে ডিজিটাল এবং মাল্টিমিডিয়ার নানা ধরনেরও অভিজ্ঞতা সরবরাহ করবে স্মার্টফোন ব্র্যান্ড অনার। কারণ অনার একটি নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন ব্র্যান্ড। বাজারে আসা শেয়ার ইউর ভাইভ ট্যাগলাইনে অসাধারণ ফিচারের ৫জি অনার ৯০ স্মার্টফোনটিতে রয়েছে ২০০ মেগাপিক্সেল ফোর.কে. ক্যামেরা। চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান অনারের নতুন এই ফোনের আকর্ষণ ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। আরও রয়েছে ডায়ামন্ড কাটিং ডিজাইনের ডিসপ্লের সাথে ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর, ১২জিবি+৫১২ জিবি স্টোরেজ আর ৬৬ ওয়াটের সুপারচার্জিং সুবিধা, যা মাত্র ৪৫ মিনিটের মধ্যেই ফোনটির ৫০০০ এম.এ.এইচ. বিশাল ব্যাটারিকে ০%-১০০% চার্জ করতে পারে। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে ম্যাজিক ইউ.আই. ৭.১ (অ্যানড্রয়েড ১৩ অপারেটিং), গুগল (জি.এম.এস.) সাপোর্ট, সেইসঙ্গে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ (৪ এন.এম.) প্রসেসর। ই.আই.এস.এ. বেস্ট প্রোডাক্ট ২০২৩-২৪ অ্যাওয়ার্ড পাওয়া অনার ৯০ স্মার্টফোনটির ডিসপ্লে ৬.৭ ইঞ্চির কোয়াড-কার্ভড এমোলেড, যার রেজুলেশন ২৬৬৪*১২০০ পিক্সেল, রিফ্রেশ রেট ১২০ হার্জ। ১৮৩ গ্রাম ওজনের স্মার্টফোনটি ডায়মন্ড সিলভার ও মিডনাইট ব্ল্যাক এই দুই আলাদা রঙে পাওয়া যাবে। ১৭ অক্টোবর থেকে ফোনটির প্রিবুক শুরু হচ্ছে, আকর্ষণীয় গিফটসহ ফোনটির প্রিবুক প্রাইস ৫৬ হাজার ৯৯৯ টাকা।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img