১৯,৯৯০ টাকায় অপো এ৫ ২০২০

oppo A5

বাংলাদেশের বাজারে বিক্রয় শুরু হলো সাশ্রয়ী মূল্যে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং কোয়াড ক্যামেরাযুক্ত অপো এ৫ ২০২০। ‘মিরর ব্ল্যাক’ এবং ‘ড্যাজলিং হোয়াইট’ এ দুটি রঙের সংস্করণে ফোনটি পাওয়া যাচ্ছে ১৯,৯৯০ টাকায়।

দৈনন্দিন জীবনে ব্যবহার উপযোগিতা সম্পন্ন স্মার্টফোন ডিজাইনের ক্ষেত্রে বিশেষ সুনাম রয়েছে বিশ্বখ্যাত স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো’র। ‘অপো এ৫ ২০২০’ বাজারে নিয়ে আসার মাধ্যমে আবারো বহাল রইলো এই সুনামের ধারা। সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোনটি ডিজাইনের ক্ষেত্রে বিবেচনায় নেয়া হয়েছে অনেক কিছুই। বিশেষ করে যেসব গ্রাহক দীর্ঘ সময়ের জন্যে বাইরে অবস্থান করেন কিংবা নিয়মিত ভ্রমণ করেন তাদের ক্ষেত্রে ঘন ঘন ফোন চার্জ করে নেয়াটা বেশ ঝক্কির কাজ। এমন গ্রাহকদের চাহিদা পূরণে অপো তাই নিয়ে এলো ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যুক্ত অপো এ৯ ২০২০ স্মার্টফোনটি। বড় ব্যাটারি থাকায় একটানা ব্যবহারের ক্ষেত্রেও চার্জ শেষ হয়ে যাওয়ার আতঙ্ক থেকে এর ব্যবহারকারীরা থাকতে পারবে চিন্তামুক্ত। এছাড়াও নিয়মিত ভ্রমণকারীদের পছন্দের মুহূর্তগুলো ধারণ করে রাখতে ফোনটিতে স্থাপন করা হয়েছে চার ক্যামেরার সমন্বয়ে কোয়াড ক্যামেরা সেটআপ। ফোনটিতে থাকছে স্ন্যাপড্রাগন ৬৬৫ মোবাইল প্ল্যাটফর্ম, ৪ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি।

অপোর নতুন স্মার্টফোনটি প্রসঙ্গে অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মি. ডেমন ইয়াং বলেন, বাংলাদেশের বাজারে অপো এ৫ ২০২০ বিক্রয় শুরু হওয়ায় আমরা বেশ আনন্দিত। স্মার্টফোন ডিজাইনের ক্ষেত্রে অপো সবচেয়ে বেশি গুরুত্ব প্রদান করে দৈনন্দিন ব্যবহার উপযোগীতা রয়েছে এমন সব ফিচারের প্রতি। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি আর কোয়াড ক্যামেরা থাকায় নিয়মিত ভ্রমণকারীদের দৈনন্দিন ব্যবহারে বেশ স্বস্তি দেবে সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোনটি”।

*

*