১০ কোটি টাকার ত্রাণ বিতরণ করছে গ্রামীণফোন

Flood_relief_2

টেলিকম অপারেটর গ্রামীণফোন লিঃ সারাদেশের বন্যাদূর্গত মানুষের জন্য ১০ কোটি টাকার ত্রাণ বিতরণ শুরু করেছে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির (বিডিআরসিএস) মাধ্যমে এই ত্রাণ বিতরণ করা হচ্ছে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (বিডিআরসিএস) এর সহায়তায়  গ্রামীণফোন ২৩ আগস্ট থেকে অধিক ক্ষতিগ্রস্ত দশ জেলায় ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করে।  আগামী কয়েক সপ্তাহে ৫৩,০০০ বেশি পরিবারকে খাদ্য সামগ্রী সহায়তা ও ১২,০০০ রোগীকে স্বাস্থ্যসেবা প্রদান করা হবে। এ পর্যন্ত  ৫,১০০ বন্যার্দূগত পরিবারকে ১৫ দিন চলার মতো খাদ্য সামগ্রী, পাঁচ জেলায় ৫,৬৩২ পরিবারকে ৪৪,৩৪৫ লিটার বিশুদ্ধ খাবার পানি ও ১,৬৭৩ জন রোগীকে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে।

গ্রামীণফোনের কর্মীরাও বন্যার্তদের জন্য তহবিল সংগ্রহ করেছেন, যা কোম্পানির প্রদË অর্থের সাথে যোগ করে ত্রাণ প্রদান করা হবে।এছাড়াও বিভিন্ন এলাকার গ্রামীণফোন কর্মীরা ত্রাণ বিতরণে বিডিআরসিএস কে সহায়তা করছেন। গ্রামীণফোন দেশের বন্যা দূর্গত মানুষের পাশে দাড়াতে প্রতিশ্রুতিবদ্ধ। প্রতিষ্ঠানটি তার সামাজিক দায়িত্বশীলতার অংশ হিসেবে বছরের শুরু দিকে সিলেটে বন্যা, ঘূর্নিঝড় মোরা এবং পার্বত্য চট্টগ্রামে ভূমিধ্বসের সময় ক্ষতিগ্রস্তদের সহায়তা করেছে।

এদিকে গ্রামীণফোনের কর্মীরা এই প্রাকৃতিক বিপর্যয়ের মুখে নেটওয়ার্কের সেরা মান বজায় রাখতে দিন রাত অক্লান্তভাবে পরিশ্রম করে চলেছে।

*

*