হয়ে গেলো ডেল পার্টনার মিট

dell-partner-meet-final

অনুষ্ঠিত হয়েছে ডেল পার্টনার মিট। গত বুধবার রাজধানীর স্থানীয় এক হোটেলে ডেল পার্টনারমিট ইভেন্টটি অনুষ্ঠিত হয়। প্রযুক্তিপণ্য ব্র্যান্ড -ডেলের বিশেষ কিছু প্রোডাক্ট বাংলাদেশের বাজারে পরিচিত করে দেয়ার উদ্দেশ্যে মূলত এই ইভেন্টের আয়োজন। ইভেন্টে অংশ নেয় ডেল বাংলাদেশ ও গ্লোবাল ব্র্যান্ডের উর্ধ্বতন কর্মকর্তা সহ ডেল পার্টনাররা। অনুষ্ঠানের শুরুতেই গ্লোবাল ব্র্যান্ডের ডেল পণ্যের বিজনেস প্রধান একেএম দিদারুল ইসলাম পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনে ডেল ইন্সপায়রন, ভস্ত্রো এবং ল্যাটিটিউড সিরিজের বেশ কয়েকটি নতুন মডের সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। ইন্সপায়রন সিরিজের মধ্যে রয়েছে ইন্সপায়রন এন৫৮৫৯, এন৫৫৫৯ এবং এন৭৫৫৯। যেগুলোর মূল্য ৩৫,৮২০ থেকে শুরু করে ৭৫,৫৩০ টাকা। ভস্ত্রোতে রয়েছে ভস্ত্রো ৩৪৫৯, ৩৪৬৮, ৩৫৬৮, ৫৪৬৮। লেটিটিউডে আছে ৩৪৭০,৫৪৭০ ও ৭৪৭০। মডেলভেদে এগুলোর দাম ৪০ হাজার থেকে ১ লাখের উপর। পাশাপাশি ডিভাইস ভেদে রয়েছে ২-৩ বছরের বিক্রয়ত্তোর সেবা।

ডেল কান্ট্রিম্যানেজার আতিকুর রহমান বলেন, ডেল বাংলাদেশকে যথাযথ গুরুত্ব দেয়। এই শিল্প প্রতিনিয়ত খুব দ্রুতগতিতে পরিবর্তন হচ্ছে, আর তাই যারা এর সাথে সামঞ্জস্যতা ধরে রেখে এগোতে পারছে তারাই টিকে থাকতে পারছে। তিনি আরও বলেন, গ্লোবাল ব্র্যান্ডে ডেলের প্রতিটি সলিউশন থাকবে গ্রাহকদের জন্য।

অনুষ্ঠানে গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান  আব্দুল ফাত্তাহ বলেন, ডেল প্রোডাক্ট প্রযুক্তিপ্রেমীদের কাছে খুবই গ্রহনযোগ্যতা পায়। তাই আমরা সব সময়ই উন্নতমানের প্রযুক্তি পন্যে গ্রাহকদের কাছে পৌছে দেওয়ার জন্য বদ্ধ পরিকর।

 

*

*