হ্যালিও সিরিজের নতুন সেট এস৬০

Helip Pic

র্আটফিশিয়িাল ইন্টিলিজেন্স এবং ফুল ভিউ নচ ডিসপ্লের হ্যালওি এস সিরিজের নতুন সেট এস৬০ উন্মোচন করল এডিসন গ্রুপ।  সেটটির উন্মোচন উপলক্ষে রাজধানীর স্প্রেকট্রা কনভেনশন সেন্টারে আয়োজন করা হয় এক অনুষ্ঠানের।  এতে উপস্থিত ছিলেন এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ  ও সিনিয়র ডিরেক্টর মাকসুদুর রহমান।

আমিনুর রশীদ বলেন, বাংলাদেশের আধুনিক স্মার্টফোন ব্যবহারকারীদের চাহিদার কথা মাথায় রেখেই হ্যালিও এস৬০ তৈরি করা হয়েছে অধিক কর্মক্ষম ও অভিনব ফিচারের সমন্বয়ে, যা তাদের দৈনন্দিন চাহিদা পূরণে সক্ষম। সমসাময়িক অন্যান্য ব্র্যান্ডের স্মার্টফোনের তুলনায় হ্যালিও এস৬০ এ যুক্ত করা হয়েছে উন্নত প্রযুক্তির ক্যামেরা, দৃষ্টিনন্দন নকশা ও দুর্দান্ত কর্মক্ষমতা বিশিষ্ট হার্ডওয়্যার। এ্যান্ড্রয়েড ওরিও ৮.১ অপারেটিং সিস্টেম  চালিত ৬.২ ইঞ্চির আইপিএস নচ ডিসপ্লের  এই ফোনটির অ্যাসপেক্ট রেশিও ১৯:৯।  ফোনটিতে রয়েছে ৪ জিবি র্যাম ও ৬৪ জিবি রম। অক্টাকোর প্রসেসর সম্বলিত এই ফোনের মেমোরি এক্সটারনাল কার্ডের মাধ্যমে  ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়ার সুযোগ রয়েছে।  ছবির জন্য আছে ১৬ ও ৫ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা।  সেলফি ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের।  এতেও রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তা।

ব্যাকআপের জন্য আছে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। সেটটি কিনলেই পাওয়া যাচ্ছে তারবিহীন চার্জিং ডক। স্মার্টফোনটির ডিসপ্লেতে প্রোটেকশন দিচ্ছে কর্নিং গরিলা গ্লাস ৩। দাম ২৫ হাজার ৯৯০ টাকা। ১২ মাসের সহজ কিস্তিতেও সেটটি কেনা যাবে।  সেটটি প্রিবুকিং( www.helio-bd.com) এর আজ শেষ দিন।  প্রি বুকিং দিলে উপহার হিসেবে পাওয়া যাবে জেবিএল এর ব্লূটুথ স্পিকার।

*

*