হুয়াওয়ে লাইফস্টাইল পণ্য

huweai

হুয়াওয়ে এখন শুধু একটি স্মার্টফোন ব্র্যান্ডের নাম নয়, এক পূর্ণাঙ্গ লাইফস্টাইলের নাম। ফ্যাশন, স্বাস্থ্য থেকে শুরু করে আপনার দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় সব পণ্যই পাওয়া যাচ্ছে হুয়াওয়ের ঝুলি থেকে। মানুষের জীবনকে প্রযুক্তির ছোয়ায় আরো সহজ করতে হুয়াওয়ে আগামীতে আরো বেশ কিছু স্মার্ট পণ্য নিয়ে আসছে। চলুন জেনে নেওয়া যাক, হুয়াওয়ের বাজারে থাকা নানা স্মার্ট অ্যাকসেসরিজের কথা:

হুয়াওয়ে ওয়াচ জিটি-

যারা স্মার্টওয়াচ ব্যবহার করতে ভালোবাসেন, তাদের জন্য হুয়াওয়ে ওয়াচ জিটি দারুণ একটি গ্যাজেট। ডাবল অ্যামলয়েড ক্রাউন স্ক্রিনের ওয়াচ জিটি বেশ পাতলা এবং দেখতেও অপূর্ব। ওয়াচ জিটিতে ব্যবহার করা হয়েছে হুয়াওয়ে ট্রুসিন ৩.০ হার্টরেট মনিটরিং প্রযুক্তি। ফলে এর উদ্ভাবনী সেন্সরের কারণে সঠিক ও যথার্থ হার্টরেট পরিমাপ করা যাবে। এতে তিন ধরণের স্যাটেলাইট পজিশনিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। এগুলো হলো- জিপিএস, গ্লোনাস ও গ্যালিলিও। এতে ব্যবহার করা হয়েছে অনেক ধরণের আউটডোর ও ইনডোর স্পোর্টস মুড। ফলে হাঁটাসহ অনুশীলন সংক্রান্ত অনেক কিছুর পরিমাপ ভালোভাবে করা যাবে। বিশেষ প্রযুক্তি ব্যবহারের ফলে নিঁখুতভাবে জানা যাবে ঘুমানোর বিভিন্ন মাত্রার বিবরণ। বাংলাদেশের বাজারে এটি পাওয়া যাচ্ছে ১৬,৯৯০ টাকায়।

হুয়াওয়ে ফ্রি বাডস (সিএমএইচ১)-

নিঁখুত এবং উন্নতমানের শব্দ শোনার জন্য অন্যতম এক গ্যাজেটস হুয়াওয়ে ফ্রি বাডস। যুতসই অ্যাকসেসরিজটি খুবই সফট ও শ্রবণের জন্য খুবই শ্রæতিমধুর।
বাংলাদেশের বাজারে এটি পাওয়া যাচ্ছে ৬,৯৯৯ টাকায়।

হুয়াওয়ে টকব্যান্ড বি থ্রি লাইট-
যারা নিয়মিত শারীরিক কসরত ও অনুশীলন করেন, তাদের জন্য হুয়াওয়ে টকব্যান্ড বি থ্রি লাইট খুবই প্রয়োজনীয় একটি অনুষঙ্গ হতে পারে। কারণ অসাধারণ ডিজাইনের এ টকব্যান্ড দিয়ে শারীরিক অনুশীলনের পাশাপাশি কথা বলা, যে কোন মেসেজ নটিফিকেশন জানা যাবে। পাশাপাশি ব্যবহারকারীর সকল অ্যাকটিভিটির ট্র্যাকিং রেকর্ডও জানিয়ে দেবে এ ব্যান্ড। বাংলাদেশের বাজারে এটি পাওয়া যাচ্ছে ৬,৪৯০ টাকায়।

হুয়াওয়ে ফ্রি লেস (সিএম৭০ সি)-

হুয়াওয়ে ফ্রি লেস একবার চার্জ দিয়ে ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যাবে। গ্রাফাইট বø্যাক, অ্যাম্বার সানরাইজ ও অ্যামারেলড গ্রীন এ তিন রংয়ের অ্যাকসেসরিজটিতে পাওয়া যাবে উন্নতমানের অডিও অভিজ্ঞতা । এতে হাই-পেয়ার টেকনোলজি ব্যবহার করায় কোন নির্দিষ্ট ডিভাইসে একবার সংযুক্ত করে পেয়ার করা যাবে এবং চার্জও দেয়া যাবে। এতে থাকছে নয়েজ ক্যানসেলেশন সুবিধা। বাংলাদেশের বাজারে এটি পাওয়া যাচ্ছে ৪,৯৯০ টাকায়।
হুয়াওয়ে স্পোর্টস হেডফোন (এএম৬১): যারা নিয়মিত খেলাধুলা ও অনুশীলন করেন, তাদের জন্য বিশেষভাবে এ অ্যাকসেসরিজটি তৈরি করেছে হুয়াওয়ে। খেলাধুলার জন্য বিশেষ উপযোগী করে তৈরি এ অ্যাকসেসরিজটি পানি, তেল ও ঘামরোধক। বøুটুথ দিয়ে ফোনের সাথে এটি সংযুক্ত করা যাবে। ফোনকল ও গান শোনার ক্ষেত্রেও স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যাবে। বাংলাদেশের বাজারে এটি পাওয়া যাচ্ছে ২,২৯৯ টাকায়।
হুয়াওয়ে ব্যান্ড বি থ্রি ই: ফিট থাকার জন্য দৌড়ানো খুবই ভালো ব্যায়াম। এক্ষেত্রে হুয়াওয়ে ব্যান্ড বি থ্রি ই খুবই উপযুক্ত একটি অ্যাকসেসরিজ। এর মাধ্যমে দৌড়ানোর, হাঁটা ও ঘুমানোর সঠিক তথ্য পাওয়া যাবে। দৌড়ানোর ক্ষেত্রে এ ব্যান্ডটি দিয়ে সাত ধরণের মনিটরিং এবং বিশ্লেষণ করা যায়। এটি জুতার সাথে সংযুক্ত করেও বিভিন্ন ট্র্যাকিং রেকর্ড করা যাবে। বাংলাদেশের বাজারে এটি পাওয়া যাচ্ছে ১,৮৫০ টাকায়।

হুয়াওয়ে মিনি স্পিকার-

মিনি স্পিকার নামে হুয়াওয়ের নতুন স্মার্ট অ্যাকসেসরিজটি বেশ হালকা এবং পোর্টেবল। তারবিহীন এ অ্যাকসেসরিজটিতে উন্নতমানের বেসের পাশাপাশি পাওয়া যাবে ভালোমানের অডিও। ওয়াটার রেজিস্ট্যান্ট এ অ্যাকসেসরিজটি একবার চার্জ দিয়ে চার ঘণ্টা পর্যন্ত স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যাবে। বাংলাদেশের বাজারে এটি পাওয়া যাচ্ছে ১,৩৯৯ টাকায় ।
এসব গ্যাজেট ছাড়াও হুয়াওয়ের পোর্টেবল বøু-টুথ স্পিকার, ওয়্যারলেস চার্জার, পাওয়ার ব্যাংক, ৩৬০ ডিগ্রি ভিআর ক্যামেরা প্রভৃতি এখন দেশের বাজারে পাওয়া যাচ্ছে।

*

*