হুয়াওয়ে ডিভাইস কিনে হ্যান্ডসেট ও ওয়াচ জিটি-২ জেতার সুযোগ

stay connected huweai

সারাদেশের অবরুদ্ধ পরিস্থিতিতেও আসন্ন ঈদকে খানিকটা আনন্দময় ও রঙ্গিন করে তুলতে হুয়াওয়ে চালু করেছে ‘ঈদ মোবারক, স্টে কানেকটেড’ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের অধীনে গ্রাহক বাংলাদেশের বাজারে থাকা হুয়াওয়ে ডিভাইস কিনে প্রতিদিন জিতে নিতে পারবেন আকর্ষণীয় হ্যান্ডসেট ও নিশ্চিত নানা পুরস্কার। এ তালিকায় রয়েছে প্রায় অর্ধলক্ষ টাকার নোভা ফাইভটি, হুয়াওয়ে ওয়াচ জিটি-২’সহ আরো নানা উপহার।

গিফট স্টক থাকা সাপেক্ষে গতকাল মঙ্গলবার (১২ মে) থেকে চালু হওয়া বিশেষ এই ঈদ অফার চলবে ২২ মে, ২০২০ পর্যন্ত।

হুয়াওয়ের বিশেষ এ ঈদ ক্যাম্পেইন সম্পর্কে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রæপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, “ঈদ বাংলাদেশের মানুষের সবচেয়ে বড় উৎসব। অবরুদ্ধ পরিস্থিতিতেও ঈদের আনন্দ পরিবারের সবার মাঝে ছড়িয়ে দিতে গ্রাহকদের জন্য আমাদের এই আয়োজন। গ্রাহকরা হুয়াওয়ের ডিভাইস কিনলে পাবেন আকর্ষণীয় উপহার। আশা করি, সংকটময় এ পরিস্থিতিতেও তাদের ঈদের আনন্দটা বর্ণিল হয়ে উঠবে।”

হুয়াওয়ে অনুমোদিত শপ থেকে যেকোনো মডেলের হুয়াওয়ে ডিভাইস কিনে পুরষ্কার জিতে নিতে পারবেন গ্রাহক। ডিভাইস কেনার পর তাকে একটি এসএমএস পাঠাতে হবে। এসএমএস পাঠানোর জন্য প্রথমে ইংরেজিতে এইচডব্লিউই(HWE) টাইপ করতে হবে। এরপর স্পেস দিয়ে আইএমইআই নাম্বার ও রিটেইলার কোড লিখে পাঠাতে হবে ১৬৩২২ নাম্বারে। এরপর ফিরতি মেসেজে গ্রাহক পুরস্কারের নটিফিকেশন মেসেজ পাবেন।

হুয়াওয়ে মোবাইলের জাতীয় পরিবেশক স্মার্ট টেকনোলজিস (বিডি) কর্তৃক ঘোষিত এ অফারে পুরস্কার হিসেবে জিতে নেয়ার সুযোগ থাকবে নোভা ফাইভটি, হুয়াওয়ে ওয়াচ জিটি ২, ওয়াই সেভেন প্রো ২০১৯, ওয়াই সিক্স প্রো ২০১৯, ওয়াই ফাইভ ২০১৯, ব্যান্ড ফোর ই, ব্যান্ড ২, নোভা সিরিজের গিফটবক্স ও টি-শার্ট।

করোনাভাইরাস প্রার্দুভাবের এ সময়ে সামাজিক দুরত্ব বজায় রেখে এবং যথাযথ স্বাস্থ্যবিধি মেনে হুয়াওয়ে অনুমোদিত শপ থেকে কাঙ্খিত ডিভাইস কিনতে পাওয়া যাচ্ছে। ই-কমার্স প্ল্যাটফর্ম থেকেও হুয়াওয়ে ডিভাইস কিনতে পারবেন গ্রাহকরা। এদিকে গ্রাহকসেবা নির্বিঘœ রাখতে চালু রয়েছে হুয়াওয়ে সার্ভিস সেন্টারের

হটলাইন সেবা। শনিবার থেকে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ০৮০০০৭৭৭৭৭৭ এই টোল ফ্রি নাম্বারে কল করে সেবা নেয়ার পাশাপাশি পণ্য অর্ডারও করতে পারবেন গ্রাহকরা।

*

*