হুয়াওয়ের সহায়তায় মেধাবীদের সংবর্ধনা

Huweai Medhabi

প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ের সহায়তায় পুলিশ কর্মকর্তাদের মেধাবী সন্তান ও পরিবার সদস্যদের সংবর্ধনা দিয়েছে পুলিশের স্পেশাল ব্রাঞ্চ (এসবি)। এছাড়াও কর্মকর্তাদের মেধাবী সন্তানদের লেখা নিয়ে একটি বিশেষ ম্যাগাজিন “স্বপ্নসারথি ২০১৮” প্রকাশ করা হয়েছে। হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেড মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও ম্যাগাজিন প্রকাশে সহায়তা করেছে।

গত শুক্রবার  স্পেশাল ব্রাঞ্চ মাল্টিপারপাস হলে আয়োজিত এক অনুষ্ঠানে এই সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসবি প্রধান অতিরিক্ত আইজিপি জনাব মীর শহীদুল ইসলাম, বিপিএম, পিপিএম। তিনি বলেন, ‘প্রথমেই আমি এসবি পুলিশ সদস্যদের পরিবারের মেধাবী সন্তানদের অভিনন্দন জানাচ্ছি। এছাড়া এধরনের অনুষ্ঠানের সঙ্গে থাকার জন্য হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডকেও আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। কোম্পানিটি ডিজিটাল বাংলাদেশ গড়তে কাজ করছে।’

প্রসঙ্গত, হুয়াওয়ে গত ২০ বছর ধরে বাংলাদেশে কাজ করছে এবং আইসিটি খাতের উন্নয়নে বিভিন্ন সহায়তা দিয়ে আসছে। কোম্পানিটি বাংলাদেশ সরকারের ‘ভিশন২০২১’ বাস্তবায়নে সক্রিয় অংশীদার। এসবি পুলিশের ২০টি পৃথক শাখা রয়েছে, যা বাংলাদেশ সরকারের নির্দেশনা বাস্তবায়ন করে। রাষ্ট্রের অন্যতম প্রধান এই গোয়েন্দা সংস্থা স্ট্র্যাটেজিক, অপারেশনাল এবং ট্যাকটিক্যাল লেভেলে কাজ করে।

*

*