হাতে হাতে হুয়াওয়ে নোভা থ্রিআই

Aeron

হুয়াওয়ে নোভা থ্রিআই- এর অগ্রিম বুকিং দেয়া ক্রেতাদের হাতে রাজধানীর যমুনা ফিউচার পার্কে  নোভা থ্রিআই তুলে দিলো হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন।

ব্যাপক উচ্ছ্বাস-উদ্দীপনার মধ্য দিয়ে কাঙ্খিত দৃষ্টি-নন্দন ও অধিক কর্মক্ষমতার তৃতীয় প্রজন্মের নোভা থ্রিআই গ্রহণ করেছেন সম্মানিত ক্রেতাগণ।

গত ০১ আগস্ট, ২০১৮ তারিখ থেকে অগ্রিম বুকিং চালু করে হুয়াওয়ে। অগ্রিম বুকিং-এ অভাবনীয় সাড়া পেয়েছে হুয়াওয়ে। বিপুল আগ্রহে দীর্ঘ লাইনে দাড়িয়ে থেকে ক্রেতাগণ তাদের নোভা থ্রিআই হাতে পেয়েছেন।

নতুন ফোনটিতে ব্যবহার করা হয়েছে বিল্ট-ইন এআইসমৃদ্ধ সর্বাধুনিক কিরিন ৭১০ চিপসেট যা সফটওয়্যারভিত্তিক এআই প্রযুক্তি থেকে অনেক বেশি নিখুঁত ও কার্যকরভাবে কাজ করে। উক্ত এআই প্রযুক্তি এবং ইএমইউআই ৮.২ বিশিষ্ট এই হ্যান্ডসেট এমন একটি ইএমইউআই ইকোসিস্টেম তৈরি করে যা এআই ফটোগ্রাফি, এআই গ্যালারি, এআই কমিউনিকেশনসের ক্ষেত্রে গ্রাহকদের জন্য হ্যান্ডসেট ব্যবহারের অভিজ্ঞতাকে করবে আরো বেশি সহজ ও সাবলীল।

ফোনটিতে আছে ৬.৩ ইঞ্চির ফুলভিউ আইপিএস নচ ডিসপ্লে। ২৪ মেগা পিক্সেলের প্রাথমিক সেন্সর বিশিষ্ট ডুয়াল ফেসিং ক্যামেরা ও ২ মেগা পিক্সেলের সেন্সর। এছাড়া এই হ্যান্ডসেটটির রয়েছে ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও ২ মেগা পিক্সেলের সেকেন্ডারি সেন্সর বিশিষ্ট রিয়ার ক্যামেরা। হ্যান্ডসেটটির চার জিবি র‌্যাম ও ১২৮ জিবির বিশাল রম বা অভ্যন্তরিন মেমোরি যা ব্যবহারকারীকে দেবে অসংখ্য গেম, মিউজিক ও ভিডিও সংরক্ষণের স্বাধীনতা।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন বলেন, “নোভা থ্রিআই-তে কর্মক্ষমতার পাশাপাশি আমরা অধিক রম বা মেমোরিতে বেশি প্রাধান্য দিয়েছি। স্মার্টফোন ব্যবহারকারীদের সৃষ্টিশীল মনোভাবকে মাথায় রেখেই আমরা নোভা সিরিজের নতুন এই ফোনটি বাংলাদেশের বাজারে নিয়ে এসেছি। ইতিমধ্যে অগ্রিম বুকিং-এর ক্ষেত্রে সম্মানিত ক্রেতাদের অভূতপূর্ব সাড়া পাওয়ার আমরা কৃতজ্ঞ। আমাদের বিশ্বাস হুয়াওয়ে নোভা সিরিজের এ ফোনটি আরও একবার দেশের বাজারে আলোড়ন সৃষ্টি করবে।”

মাত্র ২৮,৯৯০ টাকায় হুয়াওয়ে নোভা থ্রিআই ক্রয়ে গ্রামীণফোন নেটওয়ার্ক ব্যবহারকারীরা পাবেন ১০দিন মেয়াদী ৫ জিবি ইন্টারনেট বান্ডেল একদম ফ্রি। এছাড়াও, হুয়াওয়ে নোভা থ্রিআই ক্রয়ে বিভিন্ন ব্যাংকের কার্ডে ০% ইন্টারেস্ট বা সুদে ৬ মাসের ইএমআই সুবিধা রেখেছে হুয়াওয়ে। উল্লেখ্য মাত্র ৬০০ টাকা পরিশোধ করলে পাওয়া যাবে এক বছরের বদলে দুই বছরের বিক্রয়োত্তর সেবা গ্রহণের সুযোগ।

দেশব্যাপি ৬৪টি জেলার সকল হুয়াওয়ে ব্র্যান্ড শপ এবং অনুমোদিত মোবাইল আউটলেট থেকে হুয়াওয়ে নোভা থ্রিআই ক্রয় করতে পারবেন ক্রেতারা।

*

*