হাই-টেক পার্ক আয়োজিত ট্রেনিং প্রোগ্রামের সার্টিফিকেট প্রদান

hi tech park

সম্প্রতি বরিশাল বিএম কলেজে অনুষ্ঠিত হলো ডিভাইন আইটি লি. পরিচালিত ট্রেনিং প্রোগ্রামের সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান। ট্রেনিং প্রোগ্রামটি আইসিটি বিভাগের অধীনে বাংলাদেশ হাই-টেক পার্ক অথোরিটি কর্তৃক পরিচালিত। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিভাইন আইটি লি. এর প্রতিষ্ঠাতা ইকবাল হাসান আহমেদ ফখরুল।

প্রোগ্রামটির আয়োজন করে বরিশাল বিএম কলেজ। এতে উপস্থিত ছিলেন বিএম কলেজের প্রিন্সিপাল প্রফেসর শফিকুর রহমান সিকদার এবং গণিত বিভাগের সহকারী প্রফেসর গৌতম কুমার সাহা, বাংলাদেশ হাই-টেক পার্ক অথোরিটির জোনাল মনিটরিং অফিসার পলাশ চন্দ্র, ডিভাইন আইটি লি. এর প্রজেক্ট ডিরেক্টর মাহফুজুর রহমান জুয়েল, ইংরেজি বিভাগের লেকচারার মোহাম্মাদ মঈন উদ্দিন খান এবং প্রোজেক্ট কো-অর্ডিনেটর তারিকুল ইসলাম।

বিএম কলেজের প্রিন্সিপাল প্রফেসর শফিকুর রহমান সিকদার বিভিন্ন বিভাগ থেকে অংশগ্রহণ করা আইটি ট্রেনিংয়ে সর্বোচ্চ র‌্যাংকিংয়ে থাকা শিক্ষার্থীদের অনুপ্রেরণামূলক উৎসাহ প্রদান করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও ডিভাইন আইটির প্রধান কর্মকর্তা ইকবাল হাসান আহমেদ ফখরুল শিক্ষার্থীদের অংশগ্রহণ ও তাদের ভালো ফলাফলের জন্য সন্তুষ্টি প্রকাশ করেন। একই সঙ্গে তিনি বাংলাদেশ হাইটেক পার্ক অথোরিটিকে এমন উদ্যোগ গ্রহণের জন্য ধন্যবাদ প্রদান করেন।

*

*