স্যামসাং সার্ভিস ভ্যান

Samsung Service Vans

কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেট্রনিক্স, বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্স-এর ইতিহাসে এই প্রথমবারের মতো রাজশাহী ও রংপুর বিভাগে দুটি ভ্রাম্যমাণ ‘সার্ভিস ভ্যান’ নিয়ে এসেছে। যেসব দূরবর্তী অঞ্চলের গ্রাহকরা গুণগত বিক্রয়োত্তর সেবা পেতে সমস্যায় পড়েন, তাদের জন্য সেরা মানের বিক্রয়োত্তর সেবা ও সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করতে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এই সেবা চালু করেছে।

গ্রাহকদের সেবাটি পেতে কাস্টমার কেয়ার সেন্টারে সমস্যার কথা জানিয়ে রেজিস্টার করতে হবে। রেজিস্ট্রেশনের পর, এই সার্ভিস ভ্যানগুলো ইঞ্জিনিয়ারসহ রাজশাহীর আটটি ও রংপুরের নয়টি ভিন্ন ভিন্ন স্থানে গিয়ে গ্রাহকদের দ্বোরগোড়ায় সেবা দিয়ে আসবে। স্যামসাং ব্র্যান্ড শপ ও অনুমোদিত ডিস্ট্রিবিউটর আউটলেটসমূহ থেকে কেনা হোম অ্যাপ্লায়েন্স পণ্যে এই সেবা প্রযোজ্য।  স্যামসাং সার্ভিস ভ্যান সেবা উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ, হেড অব কাস্টমার সেটিসফেকশন তানভীর শাহেদ, ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেড-এর চিফ অপারেটিং অফিসার আরশাদ হক, হেড অব বিজনেস ইয়ামিন শরিফ চৌধুরী এবং ফেয়ার সল্যুশন লিমিটেড-এর ডিরেক্টর খন্দকার হাফিজ।

এ বিষয়ে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “উদ্ভাবনী পণ্য ও সেরা মানের বিক্রয়োত্তর সেবার মাধ্যমে সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে স্যামসাং নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ করণেই সার্ভিস ভ্যান চালুর মাধ্যমে স্যামসাং রাজশাহী ও রংপুরের দূরবর্তী অঞ্চলভিত্তিক গ্রাহকদের দ্বোরগোড়ায় সবচেয়ে সেরা মানের সেবা দিতে সক্ষম হবে। এই উদ্যোগ বাংলাদেশে হোম অ্যাপ্লায়েন্স-এর জন্য এই প্রথম এবং স্যামসাং-এর সম্মানিত গ্রাহকদের সর্বোচ্চ সহায়তা নিশ্চিত করতে আমরা ভবিষ্যতে বাংলাদেশের অন্যান্য দূরবর্তী অঞ্চলগুলোতেও এ ধরনের সেবা নিয়ে আসব।”

স্যামসাং-এর এই নতুন সেবাটি স্যামসাং ব্র্যান্ড শপ এবং স্যামসাং অনুমোদিত শোরুম- ফেয়ার ইলেকট্রনিক্স, ট্রান্সকম ডিটিজাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগ্স এবং সিঙ্গার থেকে কেনা হোম অ্যাপ্লায়েন্স পণ্যসমূহে প্রযোজ্য হবে। বিস্তারিত জানতে ভিজিট করুন- www.facebook.com/samsungbangladesh অথবা কল করুন-০৮০০০-৩০০-৩০০ (টোল ফ্রি), ০৯৬১২-৩০০-৩০০।

*

*