স্যামসাং এ উৎসব

TV

টিভি বিক্রয়কারী প্রতিষ্ঠান হিসেবে সুনাম কুড়িয়েছে ইলেকট্রনিক্স পণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। আইএইচএস মার্কিট (technology.ihs.com) এর তথ্য অনুযায়ী, বিশ্বের নম্বর-১ বিক্রিত টিভি ব্র্যান্ড হিসেবে স্যামসাং ১২ বছর ধরে তাদের অবস্থান ধরে রেখেছে।

এক যুগ ধরে নম্বর-১ হওয়ায় গৌরব উৎযাপনের অংশ হিসেবে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ সব টিভির ওপর ৫ শতাংশ ক্যাশব্যাক অফার দিচ্ছে। অফারটি স্যামসাংয়ের সব টিভির ক্ষেত্রে প্রযোজ্য। অফারটি চলবে আগামী ২৬ মে পর্যন্ত। উল্লেখ্য, গত ২৭ মার্চ ‘দৈনিক প্রথম আলো’ এবং ৩০ মার্চ ‘ডেইলি স্টার’- এর প্রিন্ট সংস্করণে এ সংক্রান্ত একটি বিজ্ঞাপন প্রকাশ করা হয়। স্যামসাংয়ের সব অনুমোদিত শোরুমে অফারটি পাওয়া যাছে। ক্রেতারা বিজ্ঞাপনের একটি কপি সাথে নিয়ে স্যামসাংয়ের অনুমোদিত শোরুম থেকে এই ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশে স্যামসাংয়ের কিউ-এলইডি টিভি থেকে শুরু করে জয় কানেক্ট টিভি পর্যন্ত বিভিন্ন মডেলের টিভি আছে। এর মধ্যে থেকে গ্রাহকগণ তাদের পছন্দ অনুযায়ী টিভি কিনতে পারবেন। প্রতিটি স্যামসাং টিভির প্যানেলে থাকছে ২ বছরের ওয়ারেন্টি।

এ প্রসঙ্গে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) স্যাংওয়ান ইউন বলেন, ‘স্যামসাং বিশ্বে নম্বর-১ টিভি বিক্রিয়কারী প্রতিষ্ঠান হওয়ার গৌরব অর্জন করায় গ্রাহকদেরকে অংশীদার করতে চায়। আমরা সর্বোচ্চ চেষ্টার মাধ্যমে আমাদের ভালো কাজগুলোকে আরও এগিয়ে নিয়ে যেতে চাই, যাতে আমাদের গ্রাহকরা সবসময় সর্বোত্তম অভিজ্ঞতা অর্জন করতে পারে।’

*

*