Thursday, February 9, 2023
spot_img
Homeটেক ফ্যাশনস্যামসাংয়ের ‘ফুটবল ফ্যান ফেস্ট’

স্যামসাংয়ের ‘ফুটবল ফ্যান ফেস্ট’

ফুটবল বিশ্বকাপ উপলক্ষে দেশব্যাপী ফুটবলের উন্মাদনা বাড়াতে প্লাটিনাম স্পন্সর হিসেবে স্যামসাং একটি জমকালো ‘ফুটবল ফ্যান ফেস্ট’ আয়োজন করেছে। ফুটবল ফেস্টটি আগামী ১৮ ডিসেম্বর (বিশ্বকাপ ফাইনালের দিন) মোহাম্মদপুর ফিজিক্যাল ইনস্টিটিউট ফিল্ড এ অনুষ্ঠিত হবে। এ আয়োজনটি ফুটবলপ্রেমীদের বড় স্ক্রিনে একসাথে খেলা উপভোগের সুযোগ তৈরি করেছে। ফ্যানদের জন্য এ উৎসবটিকে আরো উপভোগ্য করতে গ্যালাক্সি গোল চ্যালেঞ্জের প্রতিদিনের শীর্ষ পাঁচ জন বিজয়ী বিনামূল্যে এ উৎসবে প্রবেশের টিকিট পাবেন।  

উৎসবটিকে আরো জমিয়ে তুলতে থাকছে কনসার্টের আয়োজন। যেখানে অর্থহীন, নেমেসিস, বে অব বেঙ্গলসহ আরো অনেক ব্যান্ড গান পরিবেশন করবে। ফুটবলার জামাল ভূঁইয়া ক্রীড়াপ্রেমীদের জন্য এ উৎসবে উপস্থিত থাকবেন। এছাড়াও, দর্শকরা তাদের পছন্দের কিছু ক্রীড়া ব্যক্তিত্বের সাথে দেখা করার সুযোগ পাবেন। স্যামসাং ফুটবলের উত্তেজনাকে বাড়িয়ে তুলতে এ ব্যতিক্রমী উৎসবের টিকিট বিনামূল্যে প্রদান করবে। “গ্যালাক্সি গোল চ্যালেঞ্জ” এ প্রতিদিনের শীর্ষ পাঁচ জন স্কোরার ফ্রি টিকেট পেতে পারবেন। ফ্রি টিকেট পেতে অংশগ্রহণকারীদের তাদের স্কোর ফ্যান ফেস্ট এর ফেইসবুক গ্রুপ এ শেয়ার করতে হবে (www.facebook.com/tripletimebd)।

স্যামসাং মোবাইল ফোন ব্যবহারকারীরা তাদের ফোন দেখিয়েই এই আয়োজন উপভোগ করতে পারবেন।

‘গ্যালাক্সি গোল চ্যালেঞ্জ’ নামে একটি ফ্যান কনটেস্টের আয়োজন করে স্যামসাং। এ আয়োজনে অংশগ্রহণকারীরা যত বেশি সংখ্যক গোল করবে তাদের জন্য সপ্তাহ শেষে থাকবে আকর্ষণীয় পুরস্কার। অংশগ্রহণকারীদের ফোনের ক্যামেরা দিয়ে একটি বৃত্ত খুঁজে বের করার জন্য স্ক্রিনে ফুটবল ট্যাপ করে ধরে রাখতে হবে লক্ষ্য একটাই, ‘গোল’ দেয়া। সবচেয়ে ভালো সার্কেল বা বৃত্ত আকার ভিত্তিতে পয়েন্ট দেয়া হবে। পাশাপাশি, জয় নিশ্চিত করার জন্য সবচেয়ে কম চেষ্টা করে কম সময়ে সবচেয়ে ভালো বৃত্ত আঁকতে হবে।

এ প্রসঙ্গে স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, “উপভোগ্য উপায়ে সবাই মিলে একসাথে বিশ্বকাপ ফুটবলের টানটান উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচ দেখার জন্য ফুটবলপ্রেমীদের জন্য এ ফুটবল ফ্যান ফেস্টটি অসাধারণ এক সুযোগ। গোল চ্যালেঞ্জ ক্যাম্পেইন আয়োজনের মাধ্যমে এ উৎসবে বাড়তি মাত্রা যোগ করেছে স্যামসাং, যা ফ্যানদের স্মার্টফোনেই মাঠের উত্তেজনার আবহ পেতে সাহায্য করবে।”   

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img