স্মার্টফোন ও ট্যাব মেলায় বিক্রির শীর্ষে শাওমি

শাওমির প্যাভিলিয়নে স্মার্টফোন প্রেমীদের ভিড়
মূল্যছাড় আর উপহারের বিভিন্ন অফারে প্রথম দিন থেকেই জমে উঠেছে স্মার্টফোন ও ট্যাব মেলা। তিন দিনের এই মেলার আজ ছিল দ্বিতীয় দিন।শুক্রবার সকাল থেকেই দর্শনার্থীদের পদচারনায় মুখর হয়ে ওঠে ঢাকার আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের মেলা প্রাঙ্গন। ছুটিরদিন থাকায় বড়দের পাশাপাশি ছোটদের অংশগ্রহণও ছিল দেখার মতো।
মেলায় শাওমির প্রতিটি ফোনে দেওয়া হচ্ছে শীতের জ্যাকেট উপহার। এছাড়া প্রতিদিন র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হচ্ছে শাওমির স্টলে। শাওমি বাংলাদেশের প্রধান নির্বাহী দেওয়ান কানন জানান, শাওমির প্যাভিলিয়নে স্মার্টফোন প্রেমীদের উপচে পড়া ভিড় রয়েছে প্রথম দিন থেকেই। প্রথমদিন ফোন বিক্রিতে প্রথম স্থানে ছিল স্যামসাং। দ্বিতীয় স্থানে ছিল শাওমি।এছাড়া মেলায় অংশ নেওয়া প্রতিটি ব্র্যান্ড মোবাইলফোন কিনলেই নগদ ছাড় ও বিভিন্ন অফার দিচ্ছে।
স্মার্টফোন বা ট্যাবলেট যে ডিভাইসই হোক না কেন সেটি কোনও কারণে নষ্ট হয়ে গেলে কোথায় মেরামত করা যাবে তা নিয়ে চিন্তিত থাকেন। সে চিন্তা দূর করতে রিপেয়ার সেবা নিয়ে মেলায় হাজির হয়েছে কুইক ফিক্স। সেবাটির মাধ্যমে ব্যবহারকারীরা স্যামসাং, হুয়াওয়ে, অপ্পো, ভিভো, শাওমি, অ্যাপল ও অন্যান্য ব্র্যান্ডের ডিভাইসের নানাবিধ সমস্যা ‘রিপেয়ার’ করতে পারবেন। মেলা উপলক্ষে কুইক ফিক্সের স্টলে বুকিং দিয়ে প্রথম রিপেয়ারে পাওয়া যাবে ১০ শতাংশ ছাড়। ডিসকাউন্ট।

*

*