স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে আসুস জেনফোনের যত অফার

asus offer 1

স্মার্টফোন ও ট্যাব এক্সপো উপলক্ষে আসুস জেনফোনে নিয়ে এলো আকর্ষণীয় অফার। এবার মেলায় পাওয়া যাচ্ছে আসুস এর কয়েকটি নতুন মডেল এর স্মার্টফোন আর সাথে থাকছে আকর্ষণীয় উপহার সহ ডিসকাউন্ট। মেলায় যেকোন মডেলের আসুস জেনফোন কিনলেই পাওয়া যাবে ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকেট সহ পাচ তারকা হোটেলে ৩ দিন ২ রাত অবকাশ যাপনের আকর্ষণীয় সুযোগ।

আসুস জেনফোন ৩ ম্যাক্স সিরিজে রয়েছে তিনটি মডেল। এই সিরিজটির বিশেষত্ব হলো এই সিরিজের প্রতিটি ফোনেই দেয়া থাকছে উচ্চ ক্ষমতা সম্পন্ন ব্যাটারি, আর শক্তিশালী ক্যামেরা। এছাড়াও নিখুঁত পার্ফমেন্স এর জন্য প্রতিটি ফোনেই থাকছে ৩ গিগাবাইট র‍্যাম আর ৩২ গিগাবাইট ম্যামোরি। মেলা উপলক্ষে আসুস জেনফোন ম্যাক্স সিস্রিজের যে কোন ফোন কিনলেই থাকছে আকর্ষনীয় ব্যাক-প্যাক।

আসুস জেনফোন লাইভ সিরিজটি তৈরি করা হয়েছে যারা সোশাল মিডিয়াতে লাইভে যেতে বিশেষ ভাবে পছন্দ করেন। ১৩ মেগা পিক্সেল ব্যাক ক্যামেরা আর ১.৪ আমট্রা পিক্সেল এর সেলফি ক্যামেরার ফোনটিতে আরো থকছে ২ গিগাবাইট র‍্যাম ও কোয়াডকোর প্রসেসর। মেল উপলক্ষে ফোনটিতে থাকছে ১০০০ টাকা মূল্য ছাড় সাথে একটি এক্সক্লুসিভ গিফট বক্স।

এছাড়াও মেলাতে আরো পাওয়া যাবে জেনফোন গো সিরিজ, যারা তার স্টাইল এর সাথে মিলিয়ে তার পছন্দের রঙের ফোনটি মিলিয়ে নিতে চান। এছাড়াও ৪ গিগাইবাইট র‍্যামের আসুস জেনফোন ২ মেলা উপলক্ষে পাওয়া যাচ্ছে বিশেষ মূল্যে। দুটি সিরিজেই থাকছে আকর্ষনীয় উপহার।

*

*