স্পিকারে ‘আইফোন ১০’ জেতার অফার দিচ্ছে মাল্টিমিডিয়া কিংডম

Edifie-double-final

বিশ্বখ্যাত এডিফায়ার ব্র্যান্ডের স্পিকারে ডাবল ধামাকা অফার এনেছে প্রযুক্তি বিপণন প্রতিষ্ঠান মাল্টিমিডিয়া কিংডম। রাজধানীর এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারের (মাল্টিপ্লান) এই প্রতিষ্ঠানটি থেকে এডিফায়ার ব্র্যান্ডের যে কোনো মডেলের স্পিকার কিনলেই মিলছে স্ক্র্যাচ কার্ড। আর স্ক্র্যাচ কার্ড ঘষলেই ক্রেতাদের জন্য থাকছে আইফোন ১০,৮সহ আকর্ষণীয় সব পুরস্কার।

প্রতিষ্ঠানের কর্ণধার মোহাম্মদ আলী জিন্নাহ জুয়েল জানান, এডিফায়ার আমাদের প্রতিষ্ঠানের অন্যতম জনপ্রিয় একটি ব্র্যান্ড। এই ব্র্যান্ডের প্রোডাক্টে আমরা দুই ধাপে পুরস্কারের আয়োজন করেছি। প্রথম ধাপে আমাদের কাছে যে কেউ এই ব্র্যান্ডের স্পিকার কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে জিতে নিতে পারেন আইফোন ১০ ও আইফোন ৮। এছাড়াও আরো থাকছে ব্যাক প্যাক, টি-শার্ট, মগ, কি রিংসহ নিশ্চিত পুরস্কার।

দ্বিতীয় ধাপে এই কার্যক্রম চলবে প্রতিষ্ঠানটির ফেসবুক ফ্যান পেজে (https://www.facebook.com/multimediakingdom)।  এ প্রসঙ্গে জিন্নাহ জানান, আমাদের প্রতিষ্ঠানের ফ্যানপেজে এ অফার সম্পর্কিত পোস্টটিতে লাইক এবং শেয়ার দিয়ে জিতে নিতে পারেন এডিফায়ার ব্র্যান্ডেরই একটি  স্পিকার। পণ্য না কিনলেও এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন পেজের অনুসারীরা।’

দেশের প্রযুক্তি বাজারে এক যুগেরও বেশি সময় ধরে প্রতিষ্ঠানটি ক্রেতাদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। মাল্টিপ্লানের তৃতীয় তলার (৩১৬) এই প্রতিষ্ঠানটি এডিফায়ার, মাইক্রোল্যাব, লজিটেক, এফএন্ডডি, জিনিয়াসসহ বিশ্বখ্যাত ব্র্যান্ডের স্পিকার অনলাইন ও অফলাইনে বিক্রি করে থাকে। এছাড়াও তাদের সংগ্রহে রয়েছে ওয়াকম, হুইয়ন, টারকম, এক্সপি পেনসহ বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের গ্রাফিক্স ট্যাবলেট।

অনলাইনে প্রতিষ্ঠানটির রয়েছে জনপ্রিয় ওয়বসাইট (http://multimediakingdom.com.bd)। ই-কমার্সের এই সাইটে প্রায়ই বিভিন্ন পণ্যের ওপর থাকে আকর্ষণীয় উপহারসহ নগদ মূল্যছাড়। অনলাইনে পণ্য কিনলে প্রতিষ্ঠানটি দিচ্ছে ‘ক্যাশ অন হোম ডেলিভারি’ সুবিধাও।

*

*