সেবার নাম ব্রডব্যান্ড ৩৬০ ডিগ্রি

Board Band 360 Degree

নিরাপদ ইন্টারনেট, আইপি ফোন, আইপিটিভি ও ভিওডি সেবা পাওয়ার  নতুন সেবা চালু করছে বিডিকম অনলাইন লিমিটেড। সেবাটির নাম ‘ব্রডব্যান্ড ৩৬০ ডিগ্রি’। এটি বিডিকমের একটি নতুন ব্র্যান্ড। নতুন সেবার বিস্তারিত জানাতে আজ রাজধানীর স্থানীয় এক হোটেলে আয়োজন করা হয় এক সংবাদ সম্মেলনের । এতে উপস্থিত ছিলেন বিডিকম অনলাইন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম গোলাম ফারুক আলমগীর। সংবাদ সম্মেলনে জানানো হয় ব্রডব্যান্ড ৩৬০ ডিগ্রি হোম ও আরেকটি ব্রডব্যান্ড ৩৬০ ডিগ্রি বিজনেস নামের দুটি সেবা চালু করা হচ্ছে।

গোলাম ফারুক আলমগীর বলেন, ডিজিটাল বাংলাদেশকে আরও এগিয়ে নিতেই তারা ব্রডব্যান্ড ৩৬০ ডিগ্রি নামের এই নতুন সেবা এনেছে । বাড়িতে বা অফিসে এই সেবা নেওয়া যাবে। পাশাপাশি এই সেবায় কোমলমতি শিশুদের জন্য ইন্টারনেট ব্যবহারে থাকছে বিশেষ ব্যবস্থা। তিনি আরও বলেন ১৪ এপ্রিল থেকে সেবাগুলোর বাণিজ্যিক কার্যক্রম শুরু হচ্ছে। প্রথমে ঢাকাতেই এ সেবা পাওয়া যাবে। পর্যাক্রমে ঢাকার বাহিরেও এই সেবা দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, সম্প্রতি আইপি টিভির লাইসেন্স পাওয়া ব্রডব্যান্ড ৩৬০ ডিগ্রী ইন্টারনেট, ফোন ও টিভি সেবা দিতে প্রস্তুুত। ব্রডব্যান্ড ৩৬০ ডিগ্রীতে থাকছে দু ধরনের প্যাকেজ। ভেলোসিটি আলট্রা সেবায় থাকছে ১০০ এমবিপিএস আর ভেলোসিটি সুপারে থাকছে ৭৫ এমবিপিএস গতি। । ভেলোসিটি হোমে প্যাকেজ দুটির মাসিক খরচ যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ২ হাজার ৯৯৯ টাকা। ভেলোসিটি বিজনেস সেবার খরচ যথাক্রমে ১১ হাজার ও ৯ হাজার ৯৯৯ টাকা।

*

*