Friday, June 21, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরসুপারব্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে স্যামসাং

সুপারব্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে স্যামসাং

দেশজুড়ে ক্রেতাদের মন জয় করে সুপারব্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে স্যামসাং। যুগান্তকারী উদ্ভাবন ও ক্রেতাদের প্রতি ব্র্যান্ডটির প্রতিশ্রুতির কারণে রাজধানীর শেরাটন ঢাকা হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে স্যামসাংকে এ স্বীকৃতি দেয় ‘সুপারব্র্যান্ডস বাংলাদেশ।’

দক্ষিণ কোরীয় এ প্রযুক্তি প্রতিষ্ঠানটি বাংলাদেশের ক্রেতাদের মধ্যে বিপুল জনপ্রিয় এবং যার ধারাবাহিকতায় স্যামসাং বিগত পাঁচ বছর ধরে শীর্ষস্থান ধরে রেখেছে।

দেশের সেরা ব্র্যান্ডগুলোকে স্বীকৃতি দেয়ার ক্ষেত্রে নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ‘সুপারব্র্যান্ডস বাংলাদেশ।’ সুপারব্র্যান্ডস ব্র্যান্ডের সাথে সংলিষ্ট জরিপ প্রকাশ করে। এছাড়াও, প্রতিষ্ঠানটি বিভিন্ন ব্র্যান্ডের ওপর আলোকপাত করে বই সহ অন্যান্য প্রকাশনা প্রকাশ করে। বিশ্বের ৯০টি দেশে সুপারব্র্যান্ডসের অফিস রয়েছে। একটি সুপারব্র্যান্ড গ্রাহকদের চাহিদা, স্বীকৃতি ও প্রিমিয়াম চিন্তাধারার উপর ভিত্তি করে প্রতিযোগীদের তুলনায় উল্লেখযোগ্য সুবিধা প্রদান করে যা। সুপারব্র্যান্ডস বাংলাদেশ এই অ্যাওয়ার্ডটি ২ বছরের জন্য প্রদান করে থাকে।

বাংলাদেশে এই প্রথম (মোবাইল হ্যান্ডসেট) ক্যাটাগরি চালু করা হয়েছে। এবং এই প্রথম স্যামসাং মোবাইল এই ক্যাটাগরিতে এ অ্যাওয়ার্ড অর্জন করেছে। এই পুরস্কারের মাধ্যমে, আগামী দুই বছরের জন্য “সুপারব্র্যান্ড” থাকবে স্যামসাং মোবাইল।

স্যামসাং বাংলাদেশের এমএক্স বিজনেস প্রধান মোঃ মুইদুর রহমান পুরস্কারটি গ্রহণ করেন। এ স্বীকৃতি অর্জন নিয়ে তিনি বলেন বলেন, “দেশজুড়ে ক্রেতা ও আমাদের টিমের সমর্থন ও সহায়তার কারণে স্যামসাং এ স্বীকৃতি অর্জন করতে পেরেছে। আমরা সবসময় বাংলাদেশে উদ্ভাবনী পণ্য উন্মোচনে সচেষ্ট রয়েছি; পাশাপাশি, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণেও কাজ করে যাচ্ছি। একসাথে কাজ করার মাধ্যমে এগিয়ে যেতে এবং আরও সন্তোষজনক সেবা দেয়ার মাধ্যমে ক্রেতাদের অভিজ্ঞতার মানোন্নয়নে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।”

নানামুখী চ্যালেঞ্জের কারণে শিল্পখাত ও বিভিন্ন প্রতিষ্ঠানকে ২০২১ সালে বিভিন্ন প্রতিকূলতার সম্মুখীন হতে হয়। এর পরের বছর অর্থাৎ ২০২২ সালে স্যামসাং আবার প্রবৃদ্ধির দিকে ধাবিত হয়। সকল ধরনের ক্রেতাদের চাহিদা পূরণে তাদের পছন্দ অনুযায়ী উদ্ভাবনী প্রযুক্তিসমৃদ্ধ হ্যান্ডসেট উন্মোচন স্যামসাং এর এ প্রবৃদ্ধির পেছনে মূল ভূমিকা পালন করে। শীর্ষস্থানীয় এ প্রযুক্তি প্রতিষ্ঠানটি গ্যালাক্সি জি সিরিজের অধীনে দু’টি হ্যান্ডসেট নিয়ে আসে, যা ক্রেতাদের মাঝে বিপুল জনপ্রিয়তা লাভ করে। এছাড়াও, স্যামসাংয়ের গ্যালাক্সি এ সিরিজ এবং গ্যালাক্সি এস সিরিজের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইসও ক্রেতাদের মন জয় করে নেয়। ক্রেতাদের প্রতি নিজেদের প্রতিশ্রুতির অংশ হিসেবে ২০২২ সালে স্যামসাং বাংলাদেশ ‘গ্যালাক্সি গোল চ্যালেঞ্জ’ ও ‘ক্যাপচার দ্য এপিক পদ্মা ব্রিজ’ সহ বিভিন্ন ক্যাম্পেইন নিয়ে আসে। এর আগে গত ডিসেম্বরে পঞ্চমবারের মতো ‘বেস্ট মোবাইল ব্র্যান্ড’ অ্যাওয়ার্ড অর্জন করে স্যামসাং!

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img