সিম্ফনির ফুলভিশন ডিসপ্লের ফোন

i15 Image

সিম্ফনি বাজারে নিয়ে এলো ফুলভিশন ডিসপ্লের নতুন একটি স্মার্টফোন ‘Symphony i15’।  ৮.৯ এম এম স্লীম এবং নন ট্রাডিশনাল ডিজাইনের কারনে ‘Symphony i15’ হ্যান্ডসেটটি হাতে দিবে চমৎকার গ্রিপিং। ১৮:৯ বডি রেশিও এবং ফুল ভিশন ডিসপ্লের জন্য পাওয়া যাবে অসাধারণ প্রিমিয়াম লুক।

৫.৪৫ ইঞ্চ এর ফুল ভিশন ডিসপ্লেতে সাপোর্ট করবে এইচডি প্লাস প্রযুক্তি। ৮৩% স্ক্রীণ টু বডি রেশিও-র ন্যূনতম বেজেলের ফুল ভিশন ডিসপ্লের কারনে পাওয়া যাবে ওয়েব ব্রাউজিং, ভিডিও ও গেমিং এর অসাধারণ অনুভূতি। ২৯৬ পিপিআই ডিসপ্লে ব্রাইটনেসের জন্য পাওয়া যাবে প্রাণবন্ত কালার অউটপুট। আর ফুল ভিশন ডিসপ্লের জন্য প্রিমিয়াম লুক তো থাকছেই।

অ্যান্ড্রয়েড গো ৮.১ অপারেটিং সিস্টেমচালিত এ স্মার্টফোনে ১ দশমিক ৩ গিগাহার্টজের কোয়াড-কোর প্রসেসর আছে। ১ গিগাবাইট র‍্যামের ডিভাইসটিতে ৮ গিগাবাইট অভ্যন্তরীণ তথ্য সংরক্ষণের সুবিধা আছে, মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৬৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

পাওয়ারফুল ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরায় আছে অ্যাপারচার ২.০ যার কারনে ব্যাক ক্যামেরাতে পাওয়া যাবে অসাধারণ ছবি।  সুন্দর সেলফি তোলার জন্য এবং এর সাথে যোগ হয়েছে মুন লাইট সেলফি ফ্ল্যাশ যা দিয়ে রাতেও তোলা যাবে অসাধারণ সব সেলফি। ৩২০০ এমএএইচ এর পাওয়ার ফুল লি-পলিমার ব্যাটারি দিবে সারাদিন ব্যবহারের নিশ্চয়তা। এছাড়াও সেন্সর হিসেবে আছে জি সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং লাইট সেন্সর।

গোল্ড এবং ব্লু ব্ল্যাক কালারের Symphony i15 আজ থেকে সারা দেশে  পাওয়া যাচ্ছে। দাম ৬ হাজার ৬৯০ টাকা।

*

*