সিকিউরিটি সলিউশনস ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন রিভ অ্যান্টিভাইরাস

Reve Antivirus

বাংলাদেশের নিরাপত্তা সফটওয়্যার রিভ অ্যান্টি ভাইরাস এখন নির্ভরযোগ্যতার প্রতীক হিসেবে বিভিন্ন দেশে ব্যবহৃত হচ্ছে। এবারে আরও একটি অর্জন ও সম্মান অর্জন করল রিভ।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) কর্তৃক আয়োজিত ‘বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৮’-এর সিকিউরিটি সলিউশন ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশর নিজস্ব সাইবার সিকিউরিটি ব্র্যান্ড ‘রিভ অ্যান্টিভাইরাস’ ।

কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট, বাংলাদেশ (আইডিইবি) এর মুক্তিযোদ্ধা হলে বৃহস্পতিবার বিকেলে ৩৫টি ক্যাটাগরিতে পৃরস্কৃত হলো ৭৬টি প্রকল্প। রিভ অ্যান্টি ভাইরাস সিকিউরিটি সলিউশন ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন ট্রফি লাভ করে।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারের হাত থেকে পুরস্কার নেন রিভ অ্যান্টি ভাইরাসের সিনিয়র মার্কেটিং ম্যানেজার ইবনুল করিম রূপেন এবং টেকনিক্যাল সাপোর্ট ম্যানেজার আলোড়ন খীসা।

রিভ অ্যান্টি ভাইরাসের সিইও সঞ্জিত চ্যাটার্জি বলেন, “এ পুরস্কার আমাদের জন্য অত্যন্ত আনন্দের এবং বিশ্বব্যাপী রিভ অ্যান্টিভাইরাস ছড়িয়ে দিতে এটা আমাদের দারুণ উৎসাহ যোগাবে। আমরা আমাদের সকল ব্যবহারকারী, পার্টনার এবং শুভাকাঙ্ক্ষীদের আন্তরিক ধন্যবাদ জানাই।বেসিসকে ধন্যবার এত চমৎকার একটি আয়োজনের জন্য।

*

*