সাশ্রয়ী দামে, দুর্দান্ত গেমিং অভিজ্ঞতায় স্যামসাং’র নতুন মনিটর

samsung monitor

অসাধারণ ভিউইং অভিজ্ঞতা এবং স্বাচ্ছন্দ্যে কাজের জন্য স্ক্রিনের রেজ্যুলেশন ও স্বচ্ছতা খুবই গুরুত্বপূর্ণ। এক্ষেত্রে, কোনো বাধা ছাড়াই ব্যবহারকারীদের কনটেন্ট উপভোগে এবং সহজে কাজ সম্পাদনের জন্য বেজেল বিহীন মনিটর বেশ কার্যকরী। তবে, এক্ষেত্রে দামের বিষয়টিও ব্যবহারকারীদের ভেবে দেখতে হয়। এন্ট্রি-লেভেল ক্রেতাদের কথা বিবেচনা করে, স্যামসাং বাংলাদেশ দুর্দান্ত রেজ্যুলেশন, উচ্চ রিফ্রেশ রেটের ২২ ইঞ্চির ‘এলএস২২আর৩৫০’ মনিটর নিয়ে এসেছে মাত্র ১০,৫০০ টাকায় ।

উচ্চ পারফরমেন্স সমৃদ্ধ ২২ ইঞ্চির এফএইচডি মনিটরে গুণগত মানের চমৎকার ছবি দেখার জন্য রয়েছে আইপিএস প্যানেল। ১৯২০x১০৮০ পিক্সেল এবং ৭৫ হার্টজের মনিটরটি গেমারদের দুর্দান্ত অভিজ্ঞতায় ও বিনোদনের ক্ষেত্রে নতুন মাত্রা যোগ করবে। মনিটরটির অ্যাসপেক্ট রেশিও হচ্ছে ১৬:৯, যা অধিকাংশ কনটেন্টেরই সাধারণ অনুপাত। কোনো ধরনের দৃশ্যমান ল্যাগ বা গোস্টিং এফেক্ট ছাড়াই মনিটরটির স্বচ্ছতা ব্যবহারকারীদের অসাধারণ ভিউইং অভিজ্ঞতা দিবে।

স্ক্রিনের তিন দিকেই বেজেল বিহীন ডিজাইন, স্লিম ওয়াই আকৃতির স্ট্যান্ড এবং আকর্ষণীয় ডিজাইনের এ মনিটরটি ব্যবহারকারীদের স্ক্রিনের দিকে পুরোপুরি দৃষ্টি নিবন্ধ করতে সহায়তা করবে। ইজি টু সেট আপ, আর্গোনমিক অ্যাডজাস্টমেন্ট ও ডিসক্রিট কেবল ম্যানেজমেন্ট সিস্টেমের মতো ফিচারগুলো বাসা কিংবা অফিসের কাজ করার ক্ষেত্রে দিবে চমকপ্রদ অভিজ্ঞতা।

মনিটরটির কালার সেটিং ও ইমেজ কন্ট্রাস্ট দৃশ্যকে করবে আরও উজ্জ্বল। ফলে, গেমাররা অন্ধকারে লুকিয়ে থাকা শত্রুকেও সহজে দেখতে পাবেন। মনিটরটির গেম মোডের কারণে যেকোনো গেম নিখুঁত ডিটেইল সহ স্ক্রিনের সাথে অ্যাডজাস্ট হয়ে যাবে।

মনিটরে থাকা উন্নত প্রযুক্তির আই কমফোর্ট প্রযুক্তি চোখের অস্বস্তি কমিয়ে আনবে এবং অনেকক্ষণ কম্পিউটারে কাজ করাকে সহজ করে তুলবে। এর ফ্লিকার-ফ্রি টেকনোলজি ক্লান্তিকর ও বিরক্তিকর স্ক্রিন ফ্লিকার দূর করে। মনিটরটির আই সেভার মোড নীল আলোর নিঃসরণ হ্রাস করে। মনিটরটিতে স্ক্রিন টিয়ারিং ও স্টাটারিং কমিয়ে আনতে মনিটর ও গ্রাফিক্স কার্ডের রিফ্রেশ রেট সমন্বয়ে ব্যবহার করা হয়েছে এএমডি রেডিয়ন ফ্রিসিঙ্ক। ফলে, ব্যবহারকারীরা মনিটর ব্যবহারে পাবেন বাধাহীন, আরামদায়ক ও উন্নত অভিজ্ঞতা।

মনিটরটির সহজ ব্যবহারে এইচডিএমআই এবং ডি-সাব পোর্টের মাধ্যমে অনেকগুলো ডিভাইস সরাসরি এর সাথে যুক্ত করা যাবে। এ মনিটরটিতে রয়েছে ইকো সেভিং প্লাস ফিচার, যা মনিটরটিকে ০.৩ ওয়াট বিদ্যুতের কমে চলতে সহায়তা করবে।

ব্যবহারকারীদের দুর্দান্ত কম্পিউটার ব্যবহারের অভিজ্ঞতা প্রদানে দেশের বাজারে এ মনিটরটি নিয়ে এসেছে স্যামসাং- এর দেশীয় পরিবেশক স্মার্ট টেকনোলজিস লিমিটেড। আগ্রহী ক্রেতারা সকল বড় বড় আইটি মার্কেট এবং ই-কমার্স সাইট থেকে মনিটরটি কিনতে পারবেন।

*

*