সাউথইস্ট ব্যাংক লিমিটেডের সঙ্গে সমঝোতায় ওয়ালটন

Walton-South East Bank agreement

গ্রাহকরা ঘরে বসেই অনলাইনে কিনতে পারছেন দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়াালটনের সব ধরণের পণ্য। ক্রেতারা যাতে তার মূল্য অনলাইনেই পরিশোধ করতে পারেন, সেজন্য সাউথইস্ট ব্যাংক লিমিটেডের সঙ্গে চুক্তি করেছে ওয়ালটন।

সম্প্রতি রাজধানীর মতিঝিলে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে এ চুক্তি সম্পাদিত হয়। ওয়ালটন গ্রুপের সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের নির্বাহী পরিচালক তানভির রহমান এবং সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. কামাল হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে সই করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম, উপ-নির্বাহী পরিচালক ফিরোজ আলম, ফার্স্ট সিনিয়র সহকারী পরিচালক শিহান মাহমুদ, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল হোসেনসহ সাউথইস্ট ব্যাংক লিমিটেডের কর্মকর্তারা।

সমঝোতার বিষয়ে ওয়ালটনের সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের নির্বাহী পরিচালক তানভির রহমান বলেন, গ্রাহকরা এখন থেকে ওয়ালটনের যেকোনো পণ্য কিনে মাস্টারকার্ড ও ভিসা কার্ডের ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ডের মাধ্যমে অনলাইনেই মূল্য পরিশোধ করতে পারবেন। বিশ্বের যেকোনো দেশ থেকে তারা এ অর্ডার করতে পারবেন। প্রবাসীরা দেশের বাড়ির জন্য ওয়ালটন পণ্য কিনতে চাইলে এখন অনায়াসেই দেশের বাইরে বসে অনলাইনে পণ্য সামগ্রী কিনতে ও তার মূল্য পরিশোধ করতে পারবেন।

তিনি জানান, গ্রাহকরা eplaza.waltonbd.com (ইপ্লাজা.ওয়ালটনবিডি.কম) ওয়েবসাইট ব্যবহার করে ওয়ালটনের টিভি, ফ্রিজ, এসি, ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোনসহ যেকোনো পণ্য অর্ডার করতে পারবেন। অনলাইন কেনাকাটায় পণ্যভেদে রয়েছে ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। দেশের সব বিভাগীয় শহরসহ ৪৩টি প্লাজার মাধ্যমে আছে হোম ডেলিভারির সুবিধাও।

*

*