সর্বশেষ প্রযুক্তির চিকিৎসা সেবায় সিঙ্গাপুরের ফেরার পার্ক হসপিটাল

Fareer Park Hospital

সর্বশেষ প্রযুক্তির স্বাস্থ্যসেবার জন্য অন্যতম প্রধান গন্তব্য স্থান সিঙ্গাপুর। তবে, জরুরি সময়ে চিকিৎসা ভিসা পাওয়ার প্রক্রিয়াটি অনেকের কাছেই অপছন্দের কারণ হতে পারে। বাংলাদেশীদের জন্য সিঙ্গাপুরের ভিসা পাওয়ার প্রক্রিয়াটি বেশ জটিলও ছিলো। তবে, এখন থেকে সিঙ্গাপুরে চিকিৎসা ভিসার জন্য দূতাবাসের লাইনে দাঁড়াতে হবে না। খুবই স্বল্প সময়ে চিকিৎসা ভিসা পাওয়া যাবে এখন ফেরার পার্ক হসপিটাল বাংলাদেশ অফিসে। সম্প্রতি, বাংলাদেশী রোগীদের জন্য আরও সহজে উন্নত সেবা নিশ্চিত করতে ফেরার পার্ক হসপিটাল এই সেবা নিয়ে এসেছে।

বাংলাদেশী রোগীরা সিঙ্গাপুরে ফেরার পার্ক হসপিটালে চিকিৎসা নেওয়ার জন্য এই হাসপাতালের বাংলাদেশ অফিসেই ভিসা পাবেন। অ্যাম্বাসিতে না গিয়ে, ভিসার জন্য লাইনে না দাঁড়িয়ে দ্রুত সময়ে ভিসা প্রদান করছে ফেরার পার্ক হসপিটালের বাংলাদেশ অফিস। রোগী ছাড়াও চিসিকৎসা সেবার সাথে জড়িত বিভিন্ন পেশাজীবী যেমন- ডাক্তার, ঔষুধ প্রস্তুতকারী, নার্স সহ অনেকেই সিঙ্গাপুরে ফেরার পার্ক হসপিটালে প্রশিক্ষণ ও কর্মশালায় অংশ নিয়ে থাকেন। এখন থেকে তারা ফেরার পার্ক হসপিটালে যাওয়ার জন্য এর বাংলাদেশ অফিস থেকে ঝামেলাহীনভাবে ভিসা গ্রহণের সুযোগ পাবেন।

ফেরার পার্ক হসপিটাল-এর হেড অব মার্কেটিং লিউইস অ্যাং বলেন, “বাংলাদেশী রোগীদের জন্য আমাদের স্বাস্থ্যসেবা গ্রহণের সুযোগ করে দিতে পেরে আমরা খুবই আনন্দিত। আমাদের একটি বিশেষজ্ঞ দল রয়েছে যারা বিভিন্ন বিষয়ের ওপর অভিজ্ঞ। আমাদের কাছ থেকে স্বাস্থ্যসেবা নিতে ইচ্ছুক রোগীরা নিশ্চয় ফেরার পার্কের সেরা মানের সেবা পাবেন”।

সিঙ্গাপুরের সবচেয়ে নতুন এবং উন্নত স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান ফেরার পার্ক হসপিটালস (এফপিএইচ) বাংলাদেশে তাদের ঢাকা অফিসের যাত্রা শুরু করে। বাংলাদেশী রোগীদের সুবিধার্থে এই হাসপাতালের ঢাকা অফিসের উদ্বোধন করা হয়। ফেরার পার্ক হসপিটালের ঢাকা অফিসে রোগীদের সাধারণ পরামর্শ, ডাক্তারের অ্যাপয়েনমেন্ট এবং ভিজিটরদের ভিসা প্রোসেসিং-এর কাজ করা হয়। এছাড়াও এই অফিসের মাধ্যমে রোগীরা ফেরার পার্ক হসপিটালের সাথে সংযুক্ত ওয়ান ফেরার হোটেল এন্ড স্পা-এর বুকিং করতে পারবেন।

*

*