সর্বত্র পাওয়া যাচ্ছে ফ্ল্যাগশিপ ফিচারের রিয়েলমি ৭ প্রো এ

realme 7 pro

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি দেশের বাজারে রিয়েলমি ৭ প্রো ও রিয়েলমি ৭ আই স্মার্টফোন দু’টি অবমুক্ত করেছে। রিয়েলমি ৭ প্রো ডিভাইসটিতে রয়েছে ৬৫ ওয়াটের সুপারডার্ট চার্জিং প্রযুক্তি, যা বর্তমান সময়ে বাংলাদেশের দ্রুততম চার্জিং ফোন। ২৭,৯৯০ টাকা মূল্যের রিয়েলমি ৭ প্রো ডিভাইসটি বর্তমানে সকল রিয়েলমি ব্র্যান্ড শপ, স্মার্টফোনের দোকানে পাওয়া যাচ্ছে। পাশাপাশি, এ স্মার্টফোনটি অনলাইনেও কেনা যাচ্ছে।

সম্প্রতি রিয়েলমি ৭ প্রো-এর ফার্স্ট সেল ডে সেলিব্রেশনের মাধ্যমে ১৩-১৯ অক্টোবর পর্যন্ত প্রি-অর্ডারকারিদের মধ্যে লটারির মাধ্যমে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন ‘ফেস অব রিয়েলমি স্মার্টফোন’ আরিফিন শুভ। ফার্স্ট সেল সেলিব্রেশন উপলক্ষ্যে নতুন সাজে সেজেছে রিয়েলমি ব্র্যান্ডশপগুলো। আরিফিন শুভ-এর কাছ থেকে পুরষ্কার গ্রহণের পর উচ্ছ্বাস প্রকাশ করেন ১ম পুরষ্কার বিজয়ী ডাক্তার অরিজিৎ রায়। বলেন, “রিয়েলমি বাংলাদেশের তরুণদের পছন্দের ব্র্যান্ড। আমি নিজেও রিয়েলমি ৭ প্রো সবগুলো ফিচার দেখে সিদ্ধান্ত নিয়েছি যে, সেরা স্পেসিফিকেশন, আউটলুক সব মিলিয়ে আমার জন্য এই স্মার্টফোনটি একদম মানানসই।”

৬৫ ওয়াটের সুপারডার্ট চার্জিং প্রযুক্তির রিয়েলমি ৭ প্রো ডিভাইসটিতে রয়েছে ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, যা মাত্র ৩৪ মিনিটে সম্পূর্ণ চার্জ হবে, যা ডিভাইসটিকে বাজারের দ্রুততম চার্জিং স্মার্টফোনে পরিণত করেছে।

ডিভাইসটিতে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে; যেখানে প্রাইমারি ক্যামেরা হচ্ছে সনি সেন্সরের ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা; রয়েছে ১১৯-ডিগ্রি ফিল্ড অব ভিউসহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, একটি ৪ সেন্টিমিটার ম্যাক্রো লেন্স এবং ব্যবহারকারীদের যে কোন লাইট কন্ডিশনে ঝকঝকে ছবি তোলার জন্য ডিভাইসটিতে রয়েছে একটি পোর্ট্রেট লেন্স। স্বল্প আলোতে পরিষ্কার ও উজ্জ্বল সেলফি তোলার জন্য ডিভাইসটির সামনে থাকা ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরায় রয়েছে সুপার নাইটস্কেপ মোড।

রিয়েলমি ৭ প্রো ডিভাইসটিতে রয়েছে ৮ ন্যানোমিটার স্ন্যাপড্রাগন ৭২০জি । ডুয়াল চ্যানেল ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম ও ইউএফএস২.১ রম সমৃদ্ধ অক্টাকোর প্রসেসরের রিয়েলমি ৭ প্রো ডিভাইসটি ২.৩ গিগাহার্টজ পর্যন্ত উন্নীত করা যাবে। প্রথম স্মার্টফোন হিসেবে ডিভাইসটি টিইউভি রেইনল্যান্ড স্মার্টফোন রিলায়েবিলিটি ভেরিফিকেশনে উত্তীর্ণ হয়েছে ।

ডিভাইসটিতে রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড স্ক্রিন, যার স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৮ শতাংশ। রিয়েলমি ৭ প্রো ডিভাইসটি দু’টি রঙে পাওয়া যাচ্ছে- মিরর ব্লু ও মিরর সিলভার। প্রকৃতির মিরর স্পেস থেকে অনুপ্রাণিত হয়ে রিয়েলমি ৭ সিরিজ আয়নার ডিজাইন প্রতিফলিত হয়েছে। এ ডিজাইনটি নতুন ভিজ্যুয়াল ইমপ্যাক্ট নিয়ে এসেছে। আকর্ষণীয় লাইট ইফেক্টের কারণে এতে ভারসাম্যপূর্ণ প্রাকৃতিক সৌন্দর্যের বহিঃপ্রকাশ ঘটবে।

প্রযুক্তিপ্রেমীদের কথা বিবেচনা করে রিয়েলমি সবসময় অত্যাধুনিক ও টেকট্রেন্ডি ফোন বাজারে নিয়ে আসে। আন্তর্জাতিক পরিসরে ব্র্যান্ডটির পাঁচটি পণ্য টপ ইন্টারন্যাশনাল ডিজাইন অ্যাওয়ার্ড অর্জন করেছে। রিয়েলমি এক্স মাস্টার সংস্করণ জার্মান ডিজাইন অ্যাওয়ার্ড এবং অ্যাওয়ার্ড অব গুড ডিজাইন অস্ট্রেলিয়া অর্জন করেছে। অন্যদিকে, রিয়েলমি এক্স২ প্রো মাস্টার এডিশন রেড ডট ডিজাইন অ্যাওয়ার্ড, গুড ডিজাইন অ্যাওয়ার্ড ২০২০, অ্যাওয়ার্ড অব গুড ডিজাইন অস্ট্রেলিয়া অর্জন করেছে। রিয়েলমি এক্স৫০ ফাইভজি মাস্টার এডিশন গুড ডিজাইন অস্ট্রেলিয়া অ্যাওয়ার্ড অর্জন করেছে। অন্যদিকে, ব্র্যান্ডটির প্রথম ফাইভজি ফ্ল্যাগশিপ ডিভাইস রিয়েলমি এক্স৫০ প্রো ফাইভজি গুড ডিজাইন অ্যাওয়ার্ড ২০২০ ও গোল্ডেন পিন ডিজাইন অ্যাওয়ার্ড পেয়েছে।

বাজারে আকর্ষণীয় মূল্য পরিসীমায় অত্যাধুনিক ফিচারের স্মার্টফোন নিয়ে আসতে সচেষ্ট রয়েছে রিয়েলমি। নান্দনিক ডিজাইনসমৃদ্ধ অসাধারণ পারফরমেন্সের রিয়েলমি ৭ প্রো ডিভাইসটি তরুণদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা লাভ করছে। নিকটস্থ রিয়েলমি ব্র্যান্ড শপ থেকে রিয়েলমি ৭ প্রো কেনার জন্য ভিজিট করুন: https://realmebd.com/brandshop/

*

*