Wednesday, May 22, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরসব রিয়েলমি ডিভাইস পাওয়া যাচ্ছে ছাড়!

সব রিয়েলমি ডিভাইস পাওয়া যাচ্ছে ছাড়!

তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি নিয়ে এসেছে দুর্দান্ত সব ছাড়। বেশ কয়েকটি ডিভাইসে পাওয়া যাচ্ছে ক্যাশব্যাক ডিসকাউন্ট। আগামী ২০ নভেম্বর পর্যন্ত শুধুমাত্র রিয়েলমি স্টোরে এই অফার উপভোগ করা যাবে।

কেভলার প্যাটার্ন এবং অ্যালুমিনিয়াম ফ্রেম থাকার কারণে নারজো ৫০এ প্রাইম দেখতে চমৎকার এবং ব্যবহারকারীরা একটি প্রিমিয়াম অভিজ্ঞতা পাবেন। এই ফোনে আছে ৬.৬ ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লে এবং ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। গেমিং এবং বিনোদনের জন্য নারজো ৫০এ প্রাইম খুবই ভালো একটি ফোন। এই ফোনে আরও আছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, যার সাহায্যে ক্যামেরাবন্দি করা যাবে নিখুঁত ছবি। ডিভাইসটি এখন পাওয়া যাচ্ছে মাত্র ১৫,৯৯৯ টাকায় (ক্যাশব্যাক অফার)।

এছাড়া, রিয়েলমি সি৩০ (ছাড় মূল্য: ৯,৯৯৯ টাকা), রিয়েলমি সি৩০এস (ছাড় মূল্য: ১১,৯৯৯ টাকা) এবং রিয়েলমি সি৩৩ (ছাড় মূল্য: ১৫,৯৯৯ টাকা) ডিভাইসেও থাকছে এই ক্যাশব্যাক অফার।

তরুণ প্রজন্মের প্রয়োজনকে প্রাধান্য দিতে রিয়েলমি নতুন ‘সিম্পলি বেটার স্ট্র্যাটেজি’ বাস্তবায়ন করছে। এই স্ট্র্যাটেজির মাধ্যমে রিয়েলমি এর ফ্যানদের জন্য উচ্চ মানের স্মার্টফোন নিয়ে আসতে কাজ করে যাচ্ছে।

নারজো ৫০এ প্রাইম এবং অন্যান্য দুর্দান্ত সব রিয়েলমি ফোন আকর্ষণীয় মূল্যে কেনার এটাই সুযোগ। এছাড়া, গ্রাহকদের জন্য থাকছে সারপ্রাইজ। একজন ভাগ্যবান বিজয়ী ১ লক্ষ টাকা সহ বিনামূল্যে রিয়েলমি ডিভাইস জেতার সুযোগ পাবেন। আর দেরি না করে এখুনি ঘুরে আসুন আপনার কাছের আউটলেট এবং কিনে ফেলুন আপনার প্রিয় রিয়েলমি ডিভাইস।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img