‘সপ্তাহের শেষ গল্প’ আনল আইফ্লিক্স

IFLIX

বাংলাদেশে দর্শকদের জন্য ১৫ মিনিটের ২১টি অরিজিনাল সিরিজের নতুন স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র ‘সপ্তাহের শেষ গল্প’ আনল বিশ্বের অন্যতম বিনোদন সেবা প্রতিষ্ঠান আইফ্লিক্স। প্রতি বৃহস্পতিবার একটি করে পর্ব মুক্তি পাবে যা একমাত্র আইফ্লিক্স’র গ্রাহকরাই দেখতে বা ডাউনলোড করতে পারবেন।

ডিজিটাল সেবা প্রদানকারী অপারেটর রবি আজিয়াটা লিমিটেড (রবি)’র সহযোগিতায়, আইফ্লিক্স ও আজিয়াটা গ্রুপ বারহাদ (আজিয়াটা)’র যুগ্ম-প্রযোজনা ও অর্থায়নে এবং ধ্রুব মিউজক ও সিএমভি’র হাত ধরে মুক্তি পেল ‘সপ্তাহের শেষ গল্প’। এ চলচ্চিত্রগুলোর সাথে যুক্ত আছেন মোস্তফা সারোয়ার ফারুকী, অমিতাভ রেজা চৌধুরী, আশফাক নিপুন, সাফায়েত মনসুর রানা, নুহাশ হুমায়ুন, রাকেশ বাবু ও ভিকি জাহেদ’র মতো পরিচালকেরা।

আজিয়াটা’র গ্রুপ চিফ স্ট্রাটেজি অ্যান্ড মার্কেটিং অফিসার ডোমিনিক অ্যারেনা বলেন, “২০১৭ সালে আইফ্লিক্সের সাথে তিন বছরের গ্রুপ-ভিত্তিক কৌশলগত অংশীদারিত্বের পর থেকে আজিয়াটার বাজারগুলোতে মানসম্মত স্থানীয় কন্টেন্ট আনছি আমরা। আইফ্লিক্সের সাথে কন্টেন্ট-বিষয়ক যুগ্ম-প্রযোজনা চুক্তির মাধ্যমে আমাদের অপারেটিং কোম্পানি; যেমন: রবি’র ভিডিও ব্যবসায় গতি আনতে আমরা বেছে বেছে মানসম্মত কন্টেন্টের দিকে মনযোগ দিয়েছি।”

আইফ্লিক্স বাংলাদেশ’র কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম বলেন, “আইফ্লিক্সে আমরা গ্রাহকদেরই অগ্রাধিকার দিয়ে থাকি এবং তাদের চাহিদার দিকটি মাথায় রেখে স্থানীয় কন্টেন্টের দিকে মনযোগ দিয়েছি আমরা। গ্রাহকদের কাছে আকর্ষণীয় কন্টেন্ট পৌঁছে দিতে রবি, ধ্রুব মিউজিক স্টেশন, সিএমভি ও গাংচিল মিউজিকের মতো সহযোগীদের পাশে পেয়ে আমরা আনন্দিত। বাংলাদেশের গ্রাহকদের জন্য ‘সপ্তাহের শেষ গল্প’ আমাদের ঈদ উপহার। আমরা গ্রাহকদের জন্য নিয়মিত নতুন ও প্রাসঙ্গিক কন্টেন্ট নিয়ে আসছি।”

রবি’র মিডিয়া, কমিউনিকেশনস অ্যান্ড সাস্টেইনেবিলিটি’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর বলেন, “দেশের ৫৩২টি থানায় বিস্তৃত ৭ হাজার ৪.৫জি নেটওয়ার্ক নিয়ে দেশের বৃহত্তম ৪.৫জি নেটওয়ার্ক গড়ে তুলেছে রবি। এছাড়া আমরাই একমাত্র অপারেটর যারা দেশে ফাইভ জি প্রযুক্তির সফল পরীক্ষা চালিয়েছে। এতে স্পষ্টই বোঝা যাচ্ছে, ডিজিটাল কোম্পানি হিসেবে প্রতিষ্ঠা পেতে রবি বদ্ধপরিকর। এজন্য স্থানীয় বিনোদনমূলক কন্টেন্টের বিকল্প নেই; আর আইফ্লিক্স ও আজিয়াটা’র সহযোগিতায় ইতোমধ্যে এক্ষেত্রে আমাদের যথেস্ট অগ্রগতি হয়েছে। দেশের প্রথিতযশা পরিচালকদের দ্বারা নির্মিত ১৫ মিনিটের ২১ টি চলচ্চিত্রগুলো আমাদের ডিজিটাল সেবার মান নিয়ে গ্রাহকদের কাছে আমাদের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। অনন্য এই চলচ্চিত্রগুলো দর্শকদের ভাল লাগবে বলে আমাদের প্রত্যাশা।”

*

*