শেষ হয়েছে স্মার্টফোন ও ট্যাব মেলা

xiaomi

শেষ হয়েছে রাজধানী ঢাকার আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) তিনদিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা। স্মার্টফোন আর ট্যাব ক্রয়ে অভাবনীয় মূল্যছাড় ও উপহার পেতে স্মার্টফোন মেলায় ক্রেতারা তাদের পছন্দের প্রতিষ্ঠানের স্টলে শেষ সময়েও ভিড় জমিয়েছেন।

মেলায় আশানুরূপ বেচাকেনায় খুশি হয়েছেন অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোও। বাজারমূল্যের চেয়ে কমদামে অত্যাধুনিক মুঠোফোন পেয়ে সাচ্ছন্দে বাড়ি ফিরছেন ক্রেতারা। দেশে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে সবচেয়ে বড় আয়োজন। অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকারের স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে এটি ছিল নবম আয়োজন।

মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া গিয়েছে। অংশ নিয়েছিল স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি স্মার্টফোন, অপ্পো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স, ডিসিএল, ডিটেল, এডাটা, কিকসা ডটকম, আজকের ডিল, মেঘনা ব্যাংক ট্যাপ এন পে, কুইক ফিক্স, বিজয় ডিজিটালসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, মেলার তিনদিনই ছিল প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার। ক্রেতারা পছন্দমতো তাদের বাজেট অনুযায়ী প্রযুক্তিপণ্য কিনেছেন। আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখেছেন। অনেকেই বুকিংও দিয়েছে পরে কিনবে বলে। তিনদিনই ক্রেতা সমাগত ছিল চোখে পড়ার মতো।

এবারের মেলার  প্ল্যাটিনাম স্পন্সর ছিল স্যামসাং ও টেকনো মোবাইল। গোল্ড স্পন্সর শাওমি ও উই। সিলভার স্পন্সর হুয়াওয়ে, এলজি স্মার্ট ফোন, অপ্পো ও সিম্ফনি। পার্টনার হিসেবে রয়েছে এডুমেকার। মেলার টিকিট বুথ স্পন্সর কিকসা ডটকম।

*

*