শেষ হয়েছে গিগাবাইট গেমিং ফেস্ট ২০১৮

Gaming Fest

দেশের গেমারদের গেমিংয়ের প্রতি উৎসাহিত করতে  বিসিএস কম্পিউটার সিটিতে  গত ৩ জুলাই শুরু হয়েছিলো দেশের সবচেয়ে বড় গেমিং প্রতিযোগিতা ‘গিগাবাইট গেমিং ফেস্ট ২০১৮’। জাঁকজমক পুর্ণ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে গেমিং ফেস্ট শেষ হয়েছে।  গত ৭ জুলাই সকাল ১০ টা থেকে শুরু হয় এই ফেস্ট এট মূল পর্ব,এবং পর্যায় ক্রমে প্রতিটি গেইম এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রতিটি গেইম চলাকালীন সময়ে তা এলইডির পর্দায় সরাসরি দেখানো হয়।

পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে  অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটির সভাপতি ইঞ্জি. সুব্রতসরকার, সেক্রেটারি জেনারেল মোশাররফ হোসেন সুমন, জাফর আহমেদ পরিচালক স্মাট টেকনোলজি বিডি,এবং মোজাহিদ আলবেরুনী সুজন, পরিচালক পরিচালক স্মাট টেকনোলজি বিডি, গিগাবাইট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান, গিগাবাইট-এর প্রোডাক্ট ম্যানেজার তানজিম চৌধুরী এবং বিসিএস এর সমন্বয় কমিটিএর সদস্যবৃন্দ । গিগাবাইট এর পক্ষ থেকে তাদেরকে বিশেষ সম্মাননা পুরষ্কার প্রদান করা হয় এবং পরবর্তীতে গেমারদের হাতে তাদের মাধ্যমে পুরষ্কার তুলে দেয়া হয়।

প্রতিযোগিতা চলাকালীন কম্পিউটার সিটির প্রতিটা ফ্লোর এ গিগাবাইট এর পন্য কিনলে  গিগাবাইট এর পক্ষ  থেকে দেয়া হয়েছিলো আকর্ষনীয় পুরষ্কার যা ক্রেতাদের মাঝে স্ক্যাচ কার্ড মাধ্যমে প্রদান করা হয়।

*

*