Friday, May 24, 2024
spot_img
Homeইভেন্টশেষ হলো তিনদিনের ওয়ালটন মেলা

শেষ হলো তিনদিনের ওয়ালটন মেলা

শেষ হলো তিনদিনের ‘ইন্টারন্যাশনাল অ্যাডভান্সড কম্পোনেন্টস অ্যান্ড টেকনোলজি (এটিএস)’ শীর্ষক প্রদর্শনী। রাজধানীর কুড়িলের আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় চলে এ প্রদর্শনী ।

ওয়ালট শিল্প প্রতিষ্ঠান স্থাপন ও পরিচালন পণ্য উৎপাদন ও বিক্রি করে। এ মেলাটি ছিল মুলত তারই প্রর্দশনী।
মেলায় উদ্যোক্তা, ব্যবসায়ী এবং দর্শনাথীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। তারা মেলা ঘুরে প্রতিষ্ঠানের প্রয়োজনীয় পণ্যের খোঁজ খবর নিয়েছেন এবং কোন পণ্যটি তার প্রতিষ্ঠানের জন্য উপযুক্ত তার পরামর্শও নিয়েছেন।

প্রদর্শনীতে ওয়ালটন তাদের বিভিন্ন ধরনের পণ্য যেমন রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, লিফট, এলিভেটর, ব্যাটারি, টেলিভিশন, মোবাইল ফোন, ল্যাপটপ, ইলেকট্রিক বাইক, বিভিন্ন যন্ত্রাংশ প্রদর্শন করে। একই ছাদের নিচে দর্শনার্থীরা এসব প্রযুক্তি দেখে দেশের শিল্প প্রতিষ্ঠান ওয়ালটনের উৎপাদন প্রক্রিয়া সম্পর্কে ধারণা পাচ্ছেন।

ওয়ালটনের অ্যাডভান্সড টেকনোলজি সলিউশন্সের হেড এটিএস সেলস রকিবুল ইসলাম রাকিব টেকসংবাদকে বলেন, ওয়ালটনের একক আয়োজনে এবারই প্রথম অ্যাডভান্সড কম্পোনেন্টস অ্যান্ড টেকনোলজির আয়োজন করা হলো। আমরা চাই যে কেহই কোন নতুন প্রতিষ্ঠান দিতে চাইলে তার পুনাঙ্গ সহযোগিতা ওয়ালটন থেকে পাবে।

শিল্পমেলায় মোট ২১টি স্টলে পণ্যসহ ইন্ডাস্ট্রিয়াল কম্পোনেন্টস, ম্যাটেরিয়ালস, সার্ভিসেস, টেস্টিং ল্যাব ও ফ্যাসিলিটিস প্রদর্শন করা হয়।

এটিএস এক্সপোতে টেস্টিং সলিউশন, ইন্ডাস্ট্রিয়াল ম্যাটেরিয়ালস, কম্পোনেন্টস, সার্ভিসেস ও প্রোডাক্ট- এই ৪টি ক্যাটাগরিতে পণ্য প্রদর্শন করা হয়।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img