Saturday, May 25, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরলাখ টাকা বিজয়ীকে পুরস্কৃত করলো রিয়েলমি

লাখ টাকা বিজয়ীকে পুরস্কৃত করলো রিয়েলমি

তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি’র চ্যাম্পিয়ন সি সিরিজের নতুন ফোন সি৫৫ বাজারে আসার পরপরই ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। প্রি-অর্ডারের রেকর্ড গড়ার পর, প্রি-অর্ডারকারী বিজয়ীদের জমকালো আয়োজনে সম্প্রতি বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে অবস্থিত রিয়েলমি ব্র্যান্ডশপে পুরষ্কার বিতরণ করা হয়েছে। উপস্থিত থেকে পুরষ্কার বিতরণে অংশ নিয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সামিরা খান মাহি।

সামিরা খান মাহি’র পাশাপাশি রিয়েলমি বাংলাদেশের হেড অব সেলস এবং ব্র্যান্ড ডিরেক্টর সি৫৫ প্রি-অর্ডার করে ১ লাখ টাকা বিজয়ীকে পুরষ্কার হস্তান্তর করেন। পাশাপাশি সৌভাগ্যবান ১০ জন বিজয়ী পেয়েছেন সামিরা খান মাহি’র স্বাক্ষরিত রিয়েলমি সি৫৫। কেক কাটা এবং সকল অতিথি ও উপস্থিত ফ্যানদের নিয়ে একটি গ্রুপ ছবির তোলার মধ্য দিয়ে এই আয়োজনের সমাপ্তি ঘটে।

এ উপলক্ষে রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ড ডিরেক্টর, ড্যারেন ঝাং বলেন, “আমাদের সাফল্যের কারণ আমাদের গ্রাহকেরা। তাদের এই ভালোবাসার প্রতি শ্রদ্ধা জানাতে আমরা এই জমকালো উদযাপনের আয়োজন করেছি, যেন রিয়েলমি ভক্ত ও ব্যবহারকারীরা একত্রিত হয়ে আমাদের এই সাফল্য উদযাপন এবং উপভোগ করতে পারেন। আমাদের উপর আস্থা রাখার জন্য আমি আমাদের সকল গ্রাহকদের ধন্যবাদ জানাতে চাই।”

এই ফোনে ক্যামেরা, স্টোরেজ, চার্জ ও ডিজাইন এই চারটি ক্ষেত্রে সেগমেন্ট সেরা ফিচার যুক্ত করেছে রিয়েলমি। ব্যবহারকারীদের মাঝে সেগমেন্ট সেরা ফিচারগুলো দারুণ আলোচিত হয়েছে। এই ফোনে আছে ৬৪ মেগাপিক্সেল এআই ক্যামেরা (এই সেগমেন্টে প্রথম)। ক্যামেরার বিভিন্ন উদ্ভাবনী ইমেজ মোড দিয়ে যেকোনো ছবিকে করা যাবে আরও আকর্ষণীয়। থাকছে সেগমেন্ট সেরা ২৫৬ জিবি স্টোরেজ। এছাড়াও, ৮ জিবি র‍্যাম সম্প্রসারণের মাধ্যমে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম ব্যবহারের সুযোগ পাবেন ব্যবহারকারীরা। এই সেগমেন্টের সবচেয়ে দ্রুতগতির ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং ও ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি সমৃদ্ধ সি৫৫ ফোন ব্যবহারকারীদের জন্য নিশ্চিত করবে নিরবচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা। স্মার্টফোনটি সানশাওয়ার ও রেইনি নাইট এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে। প্রাকৃতিক উপাদান থেকে অনুপ্রাণিত সানশাওয়ার ডিজাইন, ফ্যাশন সচেতন তরুণদের স্টাইল ষ্টেটমেন্টে যোগ করবে নতুন মাত্রা।

এতোসব সেগমেন্ট সেরা ফিচার ব্যবহারকারীর জন্য চ্যাম্পিয়ন স্মার্টফোন অভিজ্ঞতা নিশ্চিত করেছে রিয়েলমি সি৫৫। যার ফলে বাজারে আসা নতুন এই স্মার্টফোন ব্যবহারকারীদের ব্যাপক প্রশংসা অর্জন করেছে এবং সবার মাঝে সাড়া ফেলেছে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img